Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

বাগমারায় গরুচোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা


বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারায় গরু চোর সন্দেহে ইব্রাহীম হোসেন (৫৫) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা স্থানীয় বাসিন্দারা। বুধবার দুপুর ১টার দিকে উপজেলার মাড়িয়া ইউনিয়নের কালাপাড়া গ্রামে গরু চুরির অভিযোগে তাকে পিটিয়ে জখম করে স্থানীয়রা।  সন্ধ্যায় বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

খবর পেয়ে পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠিয়েছে।

নিহত ইব্রাহীম হোসেনের বাড়ি উপজেলার মাড়িয়া ইউনিয়নের কামারবাড়ি গ্রামে।

স্থানীরা জানান, গত সপ্তাহের সোমবার ও শুক্রবার রাতে একই ইউনিয়নের কালাপাড়া গ্রাম থেকে চারটি ও পাশ্ববর্তী মাঝগ্রাম থেকে আরো চারটি গরু চুরি হয়।

এসব চুরি ঘটনায় ভুক্তভোগি কৃষক ও এলাকার লোকজন কামারবাড়ি গ্রামের ইব্রাহীম হোসেনকে সন্দেহ করে বুধবার সকালে তাকে নিজ বাড়ি থেকে ধরে নিয়ে কালাপাড়া গ্রামে নেয়।

খবর পেয়ে বিক্ষুদ্ধ জনগণ কালাপাড়া গ্রামে গিয়ে আটকৃত ইব্রাহীমের উপর ব্যাপক নির্যাতন ও গণপিটুনী শুরু করে। গনপিটুনির এক পর্যায়ে সে জ্ঞান হারিয়ে ফেলে। জ্ঞান হারানোর পর বিকেলে তাকে চিকিৎসার জন্য স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

বাগমারা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আনোয়ারুল কবীর জানান, একেবারে মুমূর্ষু অবস্থায় তাকে আমাদের কাছে আনা হয়েছিল। অনেক চেষ্টা করেও তাকে বাঁচানো সম্ভব হয়নি।

ইব্রাহীম হোসেনের পরিবারের অভিযোগ, এলাকার লোকজন পরিকল্পিত ভাবে ইব্রাহীম হোসেনকে বাড়ি থেকে ধরে নিয়ে যায় এবং ব্যাপক শারীরিক নির্যাতন করে তাকে হত্যা করেছে।

জানতে চাইলে বাগমারা থানার ওসি নাছিম আহম্মেদ জানান, হত্যার ঘটনায় মজনু নামে একজনকে আটক করা হয়েছে। পুলিশ বাকীদের আটকের চেষ্টা চলছে। হত্যার ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।


Exit mobile version