বাগমারায় জেলহত্যা দিবস পালিত


বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারায় উপজেলা আ’লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে জেল হত্যা দিবস পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও মুক্তিযোদ্ধের সংগঠক জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে রবিবার সকালে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত এবং কালো পতাকা উত্তোলন করা হয়। পরে দলীয় কার্যালয়ে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে উপজেলা আ’লীগের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করা হয়। জেল হত্যা দিবস উপলক্ষে সকাল ৯ টায় সালেহা-ইমারত মিলনায়তনে আলোচনা সভা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি মতিউর রহমান টুকুর সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আফতাব উদ্দীন আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, কৃষকলীগের সভাপতি এমদাদুল হক, মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম, সাধারণ সম্পাদক কহিনুর বেগম, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা আ’লীগের উপদেষ্টা সদস্য আবুল কালাম আজাদ, কার্যকরী কমিটির সদস্য উপাধ্যক্ষ আব্দুল বারী, চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা আ’লীগের সদস্য জাহানার বেগম, শুভডাঙ্গা ইঊনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজাহার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সমরেশ কুমার, আ’লীগ নেতা শাহরিয়া, আব্দুল জলিল, ফরিদ উদ্দীন, ইউপি সদস্য দুলাল উদ্দীন, যুবলীগ নেতা মাহাবুর রহমান মিঠু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, সহ-সভাপতি ইসমাইল হোসেন সান্টু, উপজেলা স্বেচ্ছাসেবলীগের আহ্বায়ক জহুরুল ইসলাম বাবু প্রমুখ।

উক্ত জেল হত্যা দিবসের আলোচনা এবং দোয়া মাহফিলে বীর মুক্তিযোদ্ধা, আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 


শর্টলিংকঃ