বাগমারায় ধানক্ষেত থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার


বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলায় কামরুল ইসলাম (২৮) নামের এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বড়বিহানালী ইউনিয়নের আমবাড়িয়া গ্রামের বিলসুতি মাঠের ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

কামরুল আমবাড়িয়া গ্রামের চয়েন উদ্দীনের ছেলে। তিনি পেশায় একজন দাদন ব্যবসায়ী। ব্যবসায়িক দ্বন্দ্বে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা পুলিশের। এ ঘটনায় রঞ্জু ইসলাম (৪৮) নামে আরেক দাদন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, সকালে বিলসুতি এলাকার মেঠো রাস্তায় মোটরসাইকেল পড়ে থাকতে দেখে স্থানীয় কয়েকজন কৃষক। পরে তারা এর পাশের ধানক্ষেতে কামরুলের লাশ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠায়।

ওসি বলেন, লাশের সুরতহাল দেখে ধারণা করা হচ্ছে- তাকে ধারালো ব্লেড দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডের ঘটনায় রঞ্জু নামে তার ব্যবসায়িক পার্টনারকে গ্রেফতার করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

‘এ পর্যন্ত প্রাপ্ত তথ্যমতে, দাদন ব্যবসা নিয়ে তার ব্যবসায়িক পার্টনারদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। এই দ্বন্দ্ব থেকে তাকে হত্যা করা হতে পারে। তদন্ত শেষে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে’ বলেন তিনি।


শর্টলিংকঃ