Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

বাগমারায় বাড়ি বাড়ি পৌঁছে যাচ্ছে দলিল লেখক সমিতির উপহার


বাগমারা প্রতিনিধি :
করোনা সংকটের কারণে অভাবী ও বেকার হয়ে পড়া রাজশাহীর বাগমারার সদস্যরা লোকজনদের পাশে দাঁড়িয়েছে ভবানীগঞ্জ দলিল লেখক সমিতি। সংগঠনের সদস্যরা এসব লোকজনদের বাড়ি বাড়ি গিয়ে উপহার হিসাবে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়ে আসছেন। সমিতির সদস্যদের নিজেদের টাকায় কেনা চাল, ডাল, আলু, নগদ অর্থ নিয়ে উপজেলার প্রত্যন্ত এলাকায় ছুটে যাচ্ছেন।

করোনা সংকটে বেকার ও কর্মহীন হয়ে পড়া অসহায় ও মধ্যবিত্তদের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হচ্ছে এসব ত্রাণ সামগ্রীর প্যাকেট। তবে মধ্যবিত্তদের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে অতি গোপনে। এর আগে সংগঠনের স্থানীয় সদস্যদের মাধ্যমে গোপনে তালিকা তৈরি করা হয়। সে মোতাবেক দলিল লেখক সমিতির উপহার পৌঁছে দেওয়া হচ্ছে তাঁদের হাতে।

এর আগে গত মঙ্গলবার ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মণ্ডল প্রধান অতিথি থেকে এই ত্রাণ কার্যক্রমের উদ্বোধন করেন। সমিতির সভাপতি অহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামীম মীরের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ নামজুল হক, সদস্য শাহিন রেজা, জাহাঙ্গীর সাঁই, শাহজাহান আলী, হুমায়ন কবীর, সাজু প্রমুখ।

সমিতির সভাপতি অহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক শামীম মীর বলেন, করোনাভাইরাস সংকটে যারা কর্মহীন হয়ে পড়েছেন এসব ব্যক্তিদের খুঁজে বের করে তাদের হাতে সমিতির উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। এছাড়াও স্থানীয় সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকের নির্দেশনা মোতাবেক ভ্যানচালক, চাদোকানী, শ্রমিকসহ নিম্ন আয়ের লোকজনদের তালিকা করে তাদের উপহারের আওতায় আনা হয়েছে। প্রায় দেড় হাজার লোকজনদের মধ্যে উপহার দেওয়া হয়েছে। এই কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানিয়েছেন।


Exit mobile version