Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

বাগমারায় মানসিক প্রতিবন্ধী আনোয়ার নিখোঁজ


বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারায় আনোয়ার হোসেন (৫৫) নামের এক মানসিক প্রতিবন্ধী প্রায় দেড় মাস থেকে নিখোঁজ হয়েছেন। ওই ঘটনায় মানসিক প্রতিবন্ধী নিখোঁজ আনোয়ারের বড় ভাই ছেলে আইনুল হক বাগমারা থানায় একটি সাধারন ডায়েরী করেছেন।

মানসিক প্রতিবন্ধী নিখোঁজ আনোয়ার

নিখোঁজ পরিবার ও সাধারন ডায়েরী সূত্রে জানা যায়, গত ১৪ ফেব্রুয়ারী উপজেলার গণিপুর ইউনিয়নের পোড়াকয়া গ্রামের মৃত- আব্বাছ পিয়াদার ছেলে আনোয়ার হোসেন সকালে প্রতিদিনের ন্যায় বাড়ী থেকে বের হয়ে যায়। সন্ধ্যায় বাড়ীতে সে ফিরে না আসলে পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করে। কয়েক দিন আত্মীয়স্বজনসহ বিভিন্ন স্থানে কোথাও খোঁজে না পেয়ে গত ২৪ ফেব্রুয়ারী আনোয়ারের বড় ছেলে বাগমারা থানায় একটি সাধারন ডাইরী করেন।

নিখোঁজের ছোট ছেলে রাকিব জানান, তার বাবা মাঝে মধ্যে ভালো থাকতেন আবারো কখনও উল্টো পাল্টা কথা বলতেন এবং পথও হারিয়ে ফেলতেন। এই জন্য সদয় তাকে দেখে শুনে রাখা হতো। তার পরও ঘটনার দিন সকলের অজান্তে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। তার পিতার আনুমানিক উচ্চতা ৫ ফুট, গায়ের রং কালো, মুখমন্ডল একটু লম্বা ও কাঁচাপাকা চুল। বাড়ী থেকে বেরানোর সময় পরনে টাউজার ও চোখে চশমা ছিল।

পরিবারের পক্ষ থেকে কোন সদয় ব্যক্তি মানসিক প্রতিবন্ধী আনোয়ার হোসেনের সন্ধান পেলে ০১৭২৬৮৯৭০০৬ মোবাইল ফোনে জানানোর জন্য বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।

 


Exit mobile version