- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

বাগমারায় যুবলীগের উদ্যোগে লিফলেট, হ্যান্ড গ্লাভস ও মাস্ক বিতরণ


বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের নির্দেশনায় উপজেলা যুবলীগের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে জনগণের মাঝে জনসচেতনতায় ১৮ হাজার লিফলেট, মাস্ক ও হ্যান্ড গ্লাভস বিতরণ করা হয়েছে।

বাগমারায় যুবলীগের উদ্যোগে লিফলেট, হ্যান্ড গ্লাভস ও মাস্ক বিতরণ

বুধবার বেলা ১১ টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে এ উপলক্ষে সংক্ষিপ্ত আকারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা যুবলীগ সভাপতি আল-মামুন প্রামানিকে সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীরের পরিচালনায় প্রধান অতিথি থেকে ১৬টি ইউনিয়ন এবং ২ টি পৌরসভার সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে লিফলেট, মাস্ক এবং হ্যান্ড গ্লাভস তুলে দেন ভবানীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক মন্ডল।

আরও পড়ুন: করোনায় স্পেনে ২৪ ঘণ্টায় প্রাণ গেল আরও ৬৮০ জনের

পরে উপজেলা যুবলীগের সভাপতি আল মামুন প্রামানিক ও যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীরের নেতৃত্বে ভবানীগঞ্জ পৌরসভার সাধারণ মানুষের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা মূলক লিফলেট মাস্ক এবং হ্যান্ড গ্লাভস বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির সভাপতি অহিদুল ইসলাম, জেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুল মতিন, উপজেলা যুবলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রানা।

গনিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সানোয়ার, ঝিকরা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন, হামিরকুৎসা ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহরেজা আলম ইমন, যোগীপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুর রহমান মিঠ, ভবানীগঞ্জ পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আইনুল হক, বাসুপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, সোনাডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন, যুবলীগ নেতা নাহিদ হাসান প্রমুখ। জানাগেছে, জাতীয় এ দুর্যোগ মোকাবেলায় জনসচেতনতার লক্ষ্যে লিফলেট, মাস্ক এবং হ্যান্ড গ্লোবস বিতরণ অব্যাহত রাখবে উপজেলা যুবলীগ।