বাগমারায় সামাজিক দূরত্ব মেনে ত্রাণ দিলেন পুলিশ কর্মকর্তা


বাগমারা প্রতিনিধি :
সামাজিক দূরত্ব মেনে ত্রাণ বিতরণ, গ্রহণ ও বাড়িতে পৌঁছেছেন রাজশাহীর বাগমারার গণিপুর ইউনিয়নের এক হাজার করোনা সংকটে কর্মহীন হয়ে পড়া পরিবারের সদস্যরা। স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন পণ্ডিত আমির-গুলজান ফাউন্ডেশন ও জনসমষ্টি উন্নয়ন সংস্থার যৌথ উদ্যোগে আজ শনিবার তাঁদের নিয়মে মেনে সহায়তা দেওয়া হয়।


এ উপলক্ষে সকালে গণিপুর ইউনিয়নের আক্কেলপুরে এক আমবাগানে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেব প্রধান অতিথি থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন পরিবারের সদস্যদের মধ্যে খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দিয়ে কার্যক্রমের উদ্বোধন করেন।

ফাউন্ডেশনের সভাপতি মোজাম্মেল হক সরদারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অতিথি ছিলেন থানার উপপরিদর্শক মনিরুল ইসলাম, ইউনিয়ন আ.লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সহসভাপতি নজরুল ইসলাম, আমজাদ হোসেন প্রমুখ। ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রায় এক হাজার পরিবারকে ত্রাণের প্যাকেট দেওয়া হয়। প্রতিটি প্যাকেটে পাঁচ কেজি চাল, ডাল, আলু ও একটি করে সাবান ছিল। অনুষ্ঠানের প্রধান অতিথি সবাইকে নিজ নিজ বাড়িতে অবস্থান এবং অতি প্রয়োজন ছাড়া বাইরে না আসার আহ্বান জানান। এছাড়াও করোনা থেকে রক্ষার জন্য বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।

উল্লেখ্য সংগঠনটি দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন স্বেচ্ছায় বিভিন্ন কাজে অংশ নেওয়া ছাড়াও লোকজনের সেবা করে আসছে।
উপদেষ্ট শরিয়তপুর জেলা পুলিশ সুপার আশরাফুজ্জামান বলেন, বিভিন্ন দুযোর্গকালীন সময়ে সংগঠনটি এলাকার মানুষজনের পাশে এসে দাঁড়ায়। করোনা সংকটে লোকজনের পাশে থাকবে বলে জানিয়েছেন।


শর্টলিংকঃ