Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

বাগমারা থানা পুলিশকে এমপি এনামুল হকের মাস্ক প্রদান


বাগমারা প্রতিনিধি:

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষায় আবারও বাগমারা থানা পুলিশকে এমপি এনামুল হকের পক্ষ থেকে কে.এন-৯৫ মাস্ক প্রদান করা হয়েছে। দেশে কয়েক মাস থেকে করোনা কালে সম্মুখ যোদ্ধা হিসেবে অন্যান্যের মতো জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে চলেছেন পুলিশ সদস্যরা।

বেশ কয়েক মাস অহিবাহিত হলেও থেমে নেই দেশ সহ বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। প্রশাসনের পক্ষ থেকে জনসাধারণকে প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির হতেও নিষেধ করা হচ্ছে। করোনা মোকাবেলায় সকল দিক দিয়ে বাংলাদেশ প্রস্তুত না হলেও সব ধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগেও এগিয়ে এসেছেন অনেকেই।

শুক্রবার সকালে রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষ থেকে বাগমারা থানা পুলিশের মাঝে মাস্ক প্রদান করা হয়েছে।সকলের সম্মিলিত প্রচেষ্টায় এখন পর্যন্ত বাগমারা থানা পুলিশের কোন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়নি।

ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি’র পক্ষ থেকে বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমানের হাতে কে.এন-৯৫ মাস্ক তুলে দেন সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন সেকেন্ড অফিসার এসআই মনিরুল ইসলাম। এর আগেও এমপি এনামুল হক নিজে বাগমারা থানায় কর্মরত সকল পুলিশ সদস্যকে কে.এন-৯৫ মাস্ক প্রদান করা হয়েছে।


Exit mobile version