Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

বাগাতিপাড়ায় প্রথম দুইজন করোনা রোগী শনাক্ত


ইউএনভি ডেস্ক: 
নাটোর জেলায় করোনার ভয়াল থাবা পড়লেও এতদিন জেলার বাগাতিপাড়া উপজেলায় কোনো করোনা রোগী শনাক্ত হয়নি। তবে সোমবার রাতে এই উপজেলায় প্রথমবারের মতো দুজন করোনা (কোভিড-১৯) রোগী শনাক্ত হয়েছে। বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ফরিদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ১২ মে পাঠানো নমুনার ফল সোমবার রাতে ইমেল বার্তা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছেছে। ওই ফলে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পাঠানো নমুনার মধ্যে তিনজন করোনা রোগী শনাক্ত হয়েছে।এদের মধ্যে দুজন বাগাতিপাড়া উপজেলার হলেও অন্যজন উপজেলার সীমান্তবর্তী লালপুর উপজেলার নাগদহ এলাকার।

বাগাতিপাড়া উপজেলার দুজনের মধ্যে একজন কাজীরচক মালঞ্চী এলাকার এবং অন্যজন কামারপাড়া এলাকার বলে জানা গেছে। তাদের মধ্যে কাজীরচক মালঞ্চী এলাকার ব্যক্তি স্থানীয়ভাবে এবং কামারপাড়া এলাকার ব্যক্তি ঢাকা থেকে আগত।

তবে তিনি এর আগে ঢাকায় করোনা পজিটিভ ছিলেন, সেখান থেকে বাড়ি ফিরে দ্বিতীয় দফায় নমুনা দেন। এবার দ্বিতীয় দফার পরীক্ষায়ও তার করোনা পজিটিভ পাওয়া গেছে।

এদিকে, পুরো নাটোর জেলায় একদিনে সর্বোচ্চ ৩০ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে নাটোরে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪৩ জন। একদিনে সর্বোচ্চ ৩০ জন করোনা রোগী শনাক্ত হওয়ায় পুরো নাটোরজুড়ে সাধারণ মানুষের মধ্যে শঙ্কা দেখা দিয়েছে।


Exit mobile version