বাঘার নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ


বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘা উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়্যারম্যানদের শপথ গ্রহণের পরদিন সংরক্ষিত ও সাধারণ সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা সম্মেলন কক্ষে নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা গতকাল বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকালে এ শপথ বাক্য পাঠ করান।

আনুষ্ঠানিক ভাবে শপথ গ্রহণ করেন উপজেলার বাজুবাঘা, গড়গড়ি, পাকুরিয়া ও মণিগ্রাম ইউনিয়ন পরিষদের ১২ জন সংরক্ষিত এবং ৩৬ জন সাধারণ সদস্য। দীর্ঘ ১৭ বছর পর গত ১৪ অক্টোবর বাঘা উপজেলার চার ইউনিয়নে বিজয়ী সদস্যদের শপথ গ্রহণ শেষে ফুল দিয়ে তাঁদেরকে বরণ করে নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

এ সময় তিনি নির্বাচিত ইউপি সদস্যদের উদ্দেশ্যে বলেন, এখন থেকে আপনারা সরকারের একজন কর্মচারী। আপনারা মানবতার কল্যানে কাজ করবেন। সেই সাথে প্রধানমন্ত্রীর ১০ টি বিশেষ উদ্যোগকে শফল করাসহ রাষ্ট্র , জনগণ ও এলাকার উন্নয়নে কাজ করবেন। তিনি সমাজ থেকে মাদক নির্মুলসহ বাল্য বিয়ে প্রতিরোধ ও শিক্ষার উন্নয়নেও কাজ করার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাডঃ লায়েব উদ্দিন লাভলু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, সহকারী কমিশনার (ভুমি) আল্পনা ইয়াসমিন, উপজেলা নির্বাচন অফিসার মজিবুল আলম, বাঘার নব নির্মাচিত চারজন সহ মোট ৭ জন ইউপি চেয়ারম্যান, মোজাহার হোসেন মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ নছিম উদ্দিন, আড়ানী পৌর আ.লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।


শর্টলিংকঃ