- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

বাঘায় অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, আটক ১


বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণকারী আসিফ হোসেনকে আটক করা হয়েছে। আসিফ হোসেন উপজেলার তেথুলিয়া মাউদপাড়াা গ্রামের চান্দু আলীর ছেলে। শনিবার রাতে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে নিজ এলাকা থেকে ছাত্রী উদ্ধার ও অপহরণকারীকে আটক করে। রোববার (১০ নভেম্বর) সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ছাত্রীর পরীক্ষা নিরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।

বাঘা থানার পুলিশ সূত্রে জানা যায়, গত ৩০ অক্টোবর উপজেলার তেথুলিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়ুয়া ছাত্রী (১৪) প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে তাকে অপহরণ করে উপজেলার তেথুলিয়া মাউদপাড়াা গ্রামের চান্দু আলীর ছেলে আসিফ হোসেন (১৮)। এ ঘটনায় ১ নভেম্বর বাঘা থানায় একটি অপহরণ মামলা দায়ের করে ছাত্রীর বাবা। এ মামলার প্রধান আসামী আসিফ হোসেনকে আটক করা হয়।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, অপহরনকারীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে এবং অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পরীক্ষা নিরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।

এদিকে বাঘা থানার এসআই লুৎফর রহমান ও মাসুদ ইকবাল বুধবার সকালে পৃথকভাবে উপজেলার দক্ষিণ মিলিকবাঘা গ্রামের শাহাজান আলীর ছেলে নাহিদ হোসেনকে ২০ পিচ ইয়াবা এবং মাদক মামলার আসামী উপজেলার আলাইপুর গ্রামের জামাল হোসেনের ছেলে রিপন আলীকে আটক করেছে। তাদের কেউ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি নজরুল ইসলাম।