Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

বাঘায় চোর সন্দেহে বিদ্যুতের খুটিতে বেঁধে মারপিট , আটক ১


বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় চোর সন্দেহে সেলিম হোসেন নামের এক যুবককে বাড়ি থেকে তুলে এনে বিদ্যুতের খুটির সাথে বেধে বেধড়ক মারপিট করার অভিযোগ উঠেছে। রোববার (২২ মার্চ) সকালে উপজেলার আটঘরি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে মনিগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান স্থানীয়দের সহায়তায় সেলিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় প্রধান অভিযুক্ত খোকন উদ্দিন বশিরকে আটক করেছে পুলিশ।

ভুক্তভোগী সেলিম হোসেন

অভিযোগে জানা গেছে, রোববার রাতে উপজেলার আটঘরির চেয়ারম্যান পাড়া গ্রামের আতিয়ার রহমানের ছেলে খোকন উদ্দিন বশিরের বাড়ীর রান্না ঘরের জানালা ভেঙ্গে একটি গ্যাসের চুলা ও সিলিন্ডার চুরি হয়। এই চুরি সন্দেহে সকাল ৭টার দিকে সেলিম হোসেনকে প্রতিবেশি খোকন উদ্দিন বশির তার ভাই রাঙ্গা মাস্টার, তহিদুল ইসলাম, ইয়াজুল ইসলাম টুনা আহম্মেদ জোর পূর্বক তুলে নিয়ে নিয়ে গিয়ে চেয়ারম্যান পাড়া মোড়ে নিয়ে যায়। সেখানে তারা সেলিমকে বিদ্যুতের খুটির সাথে রশি দিয়ে বেধে এলোপাতাড়ি মারপিট করে চুরির দায় স্বীকার করতে বলা হয়।

আরও পড়ুনঃ স্ত্রী রেখে প্রেমিকার সঙ্গে ইতালি ভ্রমণ, করোনায় আক্রান্ত স্বামী

খবর পেয়ে সেলিমের আত্নীয়রাসহ মনিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যাস অধ্যাপক সাইফুল ইসলাম, গ্রাম পুলিশ আবু বক্কর সিদ্দিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়। দুপুরে সেলিমের মা’ হাফিজা বেগম বাদী হয়ে বাঘা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ এ অভিযোগের প্রধান অভিযুক্ত খোকন উদ্দিন বশিরকে বাঘা-আড়ানী সড়কের থানা মোড় থেকে আটক করে।

মনিগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান অধ্যাপক সাইফুল ইসলাম বলেন, আমি সেলিমকে বিদ্যুতের খুটির সাথে বাধা অবস্থায় পায়নি। তবে তাকে মারপিট করার ঘটনা সঠিক। সে একজন মাদকসেবী। এ কারনে চোর সন্দেহে তাকে মারপিট করা হয়েছে। তবে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, এ অভিযোগের প্রধান অভিযুক্ত খোকন উদ্দিন বশিরকে আটক করা হয়েছে। অন্য অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

 


Exit mobile version