Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

বাঘায় ছাত্রীদের হয়রানি করায় তিন যুবকের অর্থদণ্ড


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় স্কুল ছাত্রীদের উক্তাক্ত করায় তিন জনের অর্থদন্ড করা হয়েছে। রোববার (১৫ এপ্রিল) দুপুরে উপজেলা ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা এ অর্থদন্ড করেন।

জানা যায়, রোববার দুপুরে বাঘা উপজেলার মীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা পহেলা বৈশাখ অনুষ্ঠান শেষে বাড়ি যাচ্চিলো।

এ সময় পার্শ্ববর্তী চারঘাট উপজেলার মেরামতপুর গ্রামের সাইদুর রহমানের ছেলে আকাশ আহাম্মেদ, পিরোজপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে সোহাগ হোসেন, মিলিক গওড়া গ্রামের রবিউল ইসলামের ছেলে নাজমুল হাসান উক্তাক্ত করতে থাকে।

এ সময় স্থানীয়রা তাদের আটক করে স্কুলের অফিসে নিয়ে যায়। পরে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজাকে অবগত করা হয়। তাঁরা সেখানে উপস্থিত হয়ে ওই স্কুলের অফিস কক্ষে ভ্রাম্যমান আদালত বসানো হয়।

দন্ডপ্রাপ্তরা নিজের দোষ শিকার করায় আকাশ আহম্মেদের ৫ হাজার টাকা, সোহাগ হোসেনের ৪ হাজার টাকা ও নাজমুল হাসানের ৪ হাজার টাকা জরিমানা করা হয়। দন্ডপ্রাপ্তদের অভিভাবকদের কাছে থেকে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়েছে।

মীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম বকুল বলেন, দুই মাস থেকে তারা আমার স্কুলের মেয়েদের রাস্তায় উক্তাক্ত করতো। মেয়েদের অভিভাবকরা তাদের এলাকায় গিয়ে নিষেধ করার পরও তারা কথা শুনেনি। অবশেষে তাদের হাতে নাতে ধরে আইনীভাবে তাদের পরিবারের কাছে থেকে মুচলেকা ও জরিমানা করে ছেড়ে দিয়েছেন প্রশাসন।


Exit mobile version