বাঘায় জোরপূর্বক ৬৫০ কেজি চাল ছিনতাই!


বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় ভ্রাম্যমান ভটভটি গাড়ি থেকে ৬৫০ চাল কেড়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে ব্যবসায়ীর বিরুদ্ধে। । উপজেলা আড়ানী পৌর বাজারের কিছু কিছু চাল ব্যবসায়ী জোরপূর্বক চাল কেড়ে নেয়।  বেইলী ব্রিজ সংলগ্ন এলাকা থেকে গত রোববার সকাল সাড়ে ১০টার দিকে এ চাল কেড়ে নেয় বলে জানা গেছে। এ বিষয়ে চাল মালিক রুবেল আলী বাদি হয়ে বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ছবি: প্রতীকী

জানা যায়, চারঘাট উপজেলার পুঠিমারী গ্রামের হুজুর আলীর ছেলে রুবেল আলী ভটভটি করে গ্রামে গ্রামে চাল বিক্রি করে। এ চাল আড়ানী পৌর বাজারের কিছু ব্যবসায়ীরা রোববার (২৭ অক্টোবর) সকালের দিকে পৌর বাজারের বেইলী ব্রিজ সংলগ্ন এলাকা থেকে প্রতি বস্তা ৫০ কেজি ওজনের ১৩ বস্তা চাল কেড়ে নেয়। এ বিষয়ে চাল মালিক বাদি হয়ে ৭ জনকে অভিযুক্ত করে বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ভ্যাম্যামান চাল ব্যবসায়ী রুবেল আলী বলেন, আড়ানী পৌর এলাকায় ভ্রাম্যমান হিসেবে চাল বিক্রি করতে নিষেধ করেন তারা। পৌর এলাকায় চাল বিক্রি করলে বিভিন্নভাবে হয়রানি করে। ফলে আমি আর এ এলাকায় চাল বিক্রি করিনা। আমি আড়ানী পৌর এলাকা দিয়ে নাটোর এলাকায় চাল বিক্রি করতে যাওয়ার সময়ে ১৩ বস্তা চাল কেড়ে নেয়। কেড়ে নেয়া চাল তাদের কাছে বারবার চাইতে গেলে ফেরত না দেয়ায় আমি নিরুপায় হয়ে থানায় অভিযোগ দায়ের করি।

এ বিষয়ে আড়ানী পৌর বাজারের চাল ব্যবসায়ী রাজিব হোসেন, চঞ্চল হোসেন, জমির উদ্দিন, আবদুল লতিফ, মাজদার রহমান, দুলাল হোসেন, সুনিল বলেন, ভ্রাম্যমান চাল বাবসায়ী রুবেল আলী বস্তা প্রতি দেড় কেজি থেকে দুই কেজি করে কম দিয়ে বিক্রি করে। এ অভিযোগে তার চাল রেখে দেয়া হয়। এ বিষয়ে উভয়ে বসে আমরা সমঝোতা করে নিয়েছি।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, অভিযোগ পওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। তবে এরমধ্যেই উভয় পক্ষ বসে এর সমঝোতা করে নিয়েছে।


শর্টলিংকঃ