Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

বাঘায় ডোবা থেকে লাশ উদ্ধার


বাঘা প্রতিনিধি:

রাজশাহী জেলার বাঘা উপজেলা ক্ষুদে ছয়ঘটি এলাকার একটি ডোবা থেকে সোমবার দুপুরে আসকান আলী নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত আসকানের বাড়ি উপজেলার বানিয়া পাড়া গ্রামে। তার পিতার নাম আরজান আলী।

বাঘায় ডোবা থেকে লাশ উদ্ধার।

পুলিশ জানিয়েছে, সোমবার দুপুরে স্থানীয়রা একটি নিচু জমির ডোবায় লাশটি দেখে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। মরদেহের পকেটে ঢাকার গাজিপুরের এলিগেন্স ওরিয়েন্টাল কম্পানীর একটি পরিচয়পত্র পাওয়া গেছে। সেই পরিচয় পত্রের সূত্র ধরে লাশ সনাক্ত করা হয়।

প্রত্যক্ষদর্শী সাহাদত হোসেন জানান, স্যালো মেশিন দিয়ে ডোবার পানি ছাঁকতে এসে তিনি প্রথম ওই লাশটি দেখতে পান । এরপর মাঠে অবস্থান রত অন্যান্যদের ডাকলে তারা পুলিশকে খবর দেন। সেখান থেকে লাশ উদ্ধারের পর তার পূর্ণ পরিচয় মেলে।

মৃত আসকান আলীর শ্যালক আব্দুল কাদের জানান, ঘটনার ১০ দিন আগে তিনি ঢাকা গাজিপুর এলাকার রাজেন্দ্রপুর এলিগেন্স ওরিয়েন্টাল কম্পানী(কর্মস্থল)এ যান। সেখান থেকে ঘটনার তিনদিন পুর্বে তিনি তার বোন এবং মেয়ে সাবিনাকে মোবাইলে বলেন, বর্তমানে ওই কম্পানী বন্ধ । এ মর্মে সে অন্য কম্পানীতে চাকরি খুঁজছেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) মহাসীন আলী বলেন, লোকমুখে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েংছে। প্রাথমিক অবস্থায় লাশের শরীলে কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি। পোসমর্টাম রিপোর্ট পেলে প্রকৃত রহস্য উদঘাটন করা যাবে।


Exit mobile version