বাঘায় নিম্ন আয়ের মানুষের মাঝে পৃথকভাবে খাদ্যসামগ্রী বিতরণ


বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় চামড়া শিল্পের শ্রমিক ও নৃগোষ্ঠীদের মাঝে ইউএনও খাদ্যসামগ্রী বিতরণ করেন। এছাড়া আড়ানী ইউনিয়ন আ.লীগের যুগ্ম সম্পাদক এনামুল হক ঝিনা এলাকার নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও কিছু নগদ অর্থ বিতরণ করেন। শনিবার পৃথকভাবে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বাঘায় নিম্ন আয়ের মানুষের মাঝে পৃথকভাবে খাদ্যসামগ্রী বিতরণ

জানা যায়, করোনা সংকটের কারনে বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষ। গত এক সপ্তাহ যাবত দরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে চাল বিতরণ করছে সরকারীভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা, নিজস্ব অর্থায়নে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন। এরমধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা ও উপজেলা চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দীন লাভলু আড়াপাড়া গ্রামের ক্ষুদ্র নৃগোষ্ঠী, বাউসা এলাকায় চামড়া শিল্পের শ্রমিকের ১২০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন। এদিকে আড়ানী ইউনিয়ন আ.লীগের যুগ্ম সম্পাদক এনামুল হক ঝিনা এলাকায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও কিছু নগদ অর্থ বিতরণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা জানান, পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রী বাঘায় ৫৪ মেঃ টন চাল বরাদ্দ দিয়েছেন। ইতিমধ্যেই উপজেলার ২টি পৌরসভা এবং ৭টি ইউনিয়নে ৫ হাজার ৪০০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।এছাড়া ব্যাক্তিগতভাবে অনেক বিত্তবানরা খাদ্যসামগ্রী চাল, ডাল, তেল, লবন, পেঁয়াজ, আলু, আটা বিতরণ করছেন।


শর্টলিংকঃ