বাঘায় পদ্মা থেকে বৃদ্ধার লাশ উদ্ধার


বাঘা (রাজশাহী) প্রতিনিধি :

রাজশাহীর বাঘায় পদ্মা নদী থেকে ভাসমান অবস্থায় ছালেজান বেওয়া (৭০) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার (২০ মে) উপজেলার চকরাজাপুর খেয়া ঘাটের পাশে থেকে এ লাশ উদ্ধার করা হয়।

ছালেজান বেওয়া নাটোরের লালপুর উপজেলার মহরকয়া গ্রামের মৃত আলী মুদ্দিনের স্ত্রী।

জানা যায়,আজ সোমবার সকাল সাড়ে ১০ টার সময় খবর পেয়ে পদ্মা নদীতে যান তার পরিবারের সদস্যরা। সেখানে গিয়ে দেখেন একজন মধ্য বয়স্ক মানসিক ভারসাম্যহীন ব্যক্তি (পাগল) নদী থেকে একটি লাশ উপরে তুলে গামছা দিয়ে ঢেকে সেটি পাহারা দিচ্ছেন। আর সেই লাশ দেখতে আসছেন শত শত মানুষ। সকলকে হতবাক করেছেন ওই ব্যক্তি।

পদ্মার চরের মধ্যে চকরাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান আজিজুল আয়ম বলেন, রোববার দুপুরে লালপুর মহরকয়া এলাকায় পদ্মায় গোসল করতে এসে আকস্মিকভাবে নিখোঁজ হয় সালেজান বেওয়া। তাকে অনেক খোঁজ করেও সন্ধান পাওয়া যায় না। পরের দিন লাশ মিললো বাঘার পদ্মায় ।

মৃত ছালেজান বেওয়ার ছেলে ইসলাম হোসেন বলেন, আমার মা রোববার দুপুরে বাড়ির পাশে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। তারপর বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। অবশেষে লাশ পেলাম চকরাজাপুর খেয়াখাটের পাশে।

এ ব্যাপারে আমাদের কোন অভিযোগ নেই। লাশ নিয়ে পারিবারিকভাবে দাফন করতে পারলে মনের দিক থেকে শান্তি পাবো।

এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী জানান, পদ্মা নদী থেকে ছালেজান বেওয়ার লাশ উদ্ধার করা হয়। এ বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। কারও কোন অভিযোগ না থাকায় তার সন্তান ইসলাম হোসেনের কাছে লাশ হস্তান্তর করা হয়।


শর্টলিংকঃ