- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

বাঘায় ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন


বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় পৃথকভাবে নৌকা ও টিভি কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্ধোধন করা হয়েছে।শুক্রবার বিকেলে আড়ানী মনোমোহিনী সরকারি উচ্চ বিদ্যালয় ও দিঘা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এ খেলার পৃথকভাবে উদ্বোধন করা হয়।


জানা যায়, আড়ানী মনোমোহিনী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত শেখ রাসেল স্মৃতি নৌকা কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন করেন বাঘা উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান নিপন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মোকাদ্দেস আলী সরকার। এ সময় উপস্থিত ছিলেন আড়ানী পৌর আ.লীগের সাবেক সভাপতি মাজদার রহমান, আড়ানী ইউনিয়ন আ.লীগেরর যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক, জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য ফরজ আলী প্রমুখ।

আড়ানী তরুন যুব সংঘের আয়োজনে ও রক্রি গিফট কর্ণারের সৌজন্যে উদ্বোধনী খেলায় পীরগাছা ফুটবল একাদশকে ২-০ গোলে বাঘা ফুটবল একাদশ পরাজিত করে। খেলা পরিচালনা করেন ফজল হোসেন। সহকারি হিসেবে দায়িত্ব ছিলেন হাফিজুর রহমান ও আলাউদ্দিন। খেলার সার্বিক দায়িত্বে ছিলেন মোহাম্মদ বাপ্পি।

অপর দিকে দিঘা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে দিঘা প্রিমিয়ার লীগ (ডিপিএল) এর আয়োজনে টিভিকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুষ্টিত হয়। অনুষ্ঠিত খেলায় ৪টি দল ১৪টি খেলায় অংশ গ্রহন করবে। আয়োজিত উদ্ধোধনী খেলায় দিঘা ৩ বন্ধু ক্লাব ফুটবল একাদশ ১ পয়েন্ট ও দিঘা বন্ধু লাইব্রেরী ফুটবল একাদশ ১ পয়েন্ট অর্জন করে।

খেলায় উপস্থিত ছিলেন দিঘা প্রিমিয়ার লীগ (ডিপিএল)’র সভাপতি গোপাল চন্দ্র মজুমদার বিপ্লব, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, বাউসা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও দিঘা উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি আফতাব হোসেন, প্রভাষক সিরাজুল ইসলাম, শিক্ষক ফজলুর রশিদ, ক্রীড়া সংগঠক বাউসা ইউনিয়ন অনর্ধ ১৭ ফুটবল টিমের টিম লিডার তহিদুল ইসলাম সরকার প্রমুখ।

দিঘা বাজার বর্ষা ইলেকট্রনিক্রের প্রোপাইটর কামাল হোসেনের আর্থিক সহযোগিতায় খেলা পরিচালনা করেন শহিদুল ইসলাম। সহকারি হিসেবে দায়িত্ব ছিলেন সাইফুল ইসলাম ও লিখন আলী।