Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

বাঘায় বিভিন্ন অপরাধে আটক ৯


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় বিভিন্ন অপরাধে ৯ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যার পর থেকে শনিবার ভোররাত পর্যন্ত বিশেষ অভিযান চালিয়ে বাঘা থানা পুলিশ এ সব অপরাধীদের আটক করেন।

থানা সুত্রে জানা যায়, শুক্রবার রাত ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানা পুলিশ উপজেলার চন্ডিপুর এলাকা থেকে ইয়াবা ও ফেন্সিডিল সেবনের অপরাধে ওই এলাকার শিমুল সরকার, শিমুল আলী, হিজোল পল্লী গ্রামের লিটন আলীকে আটক করেন। এর আগে রাত ৯ টার দিকে নারায়নপুর এলাকা থেকে একই গ্রামের সুসান্ত কুমারকে গাঁজা সেবনের দায়ে আটক করা হয়।

অপর দিকে শনিবার ভোর রাতে আড়ানী গ্রাম থেকে ওয়ারেন্টভূক্ত আসামী হানিফ হোসেন, ঢাকা চন্দ্রগাথী গ্রামের হামিদ আহম্মেদ নামের অপর এক আসামীসহ পারসাওতা বিনোদপুর থেকে ফেন্সিডিল মামলার আসামী রেজাউল ডাকাতকে আটক করে পুলিশ।

এর আগে আড়ানী নুরনগর খয়ের মিল এলাকা থেকে ৪০০ পিচ ইয়াবাসহ মুর্শিদ আলম ও মমিনুর রশিদকে গ্রেফতার করে পুলিশ। এদের বাড়ি উপজেলার সীমান্তবর্তী রাওথা ও মীরগঞ্জ ভানুকর গ্রামে বলে জানা গেছে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি)তদন্ত আব্দুল ওহাব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের প্রত্যেককে শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


Exit mobile version