বাঘায় বিয়ের দাবীতে প্রেমীকের বাড়িতে তরুনীর অনশন


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অনশন করছে এক তরুণী। প্রেমীকা তরুনী বাড়িতে আসার পর পালিয়েছে প্রেমিক। গতকাল শনিবার (১৭ আগষ্ট) দুপুর ৩টা পর্যন্ত প্রেমিকের বাড়িতে বিয়ের দাবীতে অবস্থান করছে প্রেমিকা।

ইতিমেধ্য বিয়ে না করলে তরুনী আত্নসহত্যার হুমকি দিয়েছে। ফলে দুশ্চিন্তায় পড়েছে উভয় পরিবার। অভিযুক্ত প্রেমিক আড়ানী ইউনিয়নের সোনাহদ গ্রামের আবদুল মতিনের ছেলে ও রাজশাহী কলেজের মাষ্টার্সের ছাত্র মাসুদ রানা তান্না (২২)।

অনশনরত তরুনী জানান, গত প্রায় এক বছর ধরে মাসুদ রানার সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এমনকি সে নিয়মিত আমাকে বিভিন্নস্থানে নিয়ে যেত। শুক্রবার বিকেলে ছেলের বাড়িতে আসলে বিয়ে করতে রাজি হয়। পরে কৌশলে আমাকে রেখে বাড়ি থেকে পালিয়ে যায়। তারপর থেকে বিয়ের দাবীতে মাসুদ রানার বাড়িতে অবস্থান করছি। মাসুদ রানা বিয়ে না করলে আত্মহত্যা করা ছাড়া আর কোন পথ নেই।

স্থানীয়রা জানান, এই তরুনী তার বাড়িতে আসার পর কৌশলে পালিয়েছে মাসুদ রানা। তারপর থেকে তাকে খোঁজ করে পাওয়া যাচ্ছে না।
ছেলের বাবা আবুল মতিন বলেন, আমি স্থানীয়দের বলেছি, ছেলেকে ধরে এনে বিয়ে দেয়ার জন্য। এতে আমার কোন আপত্তি নেই। তবে ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছেনা।

আড়ানী ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, উভয়ে আমাকে ঘটনাটি জানিয়েছে। আমি সমঝোতা করার চেষ্টা করছি। তবে ছেলে পলাতক থাকায় এখন পর্যন্ত কোন সমঝোতা করা সম্ভব হয়নি। পরে মেয়েকে ছেলের বাড়ি থেকে উদ্ধার করে স্থানীয় চকিদার ডাবলু হোসেনের জিম্মায় রাখা হয়েছে।

বাঘা থানার নবাগত যোগদানকারী ওসি নজরুল ইসলাম বলেন, আড়ানী ইউনিয়ন চেয়ারম্যান অবহিত করেছেন। তবে কেউ কোন লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নিব।


শর্টলিংকঃ