Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

বাঘায় মায়ের উপর অভিমান করে স্কুল ছাত্রীর আত্নহত্যা


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় জামা কিনে না দেয়ায় মায়ের উপর অভিমান করে সনিয়া খাতুন (১৪) নামের এক স্কুল ছাত্রী আত্নহত্যা করেছে। সোমবার দিবাগত রাত ১টার দিকে নিজ বাড়ির শয়ন ঘরের তীরের সাথে ঝুলিয়ে আত্নহত্যা করে।

সনিয়া খাতুন উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের পালপাড়া গ্রামের আবদুল আওয়ালের মেয়ে ও কালিদাসখালী উচ্চ ্িদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

জানা যায়, সনিয়া খাতুন দীর্ঘদিন থেকে মায়ের কাছে নতুন জানার জন্য আবদার করে আসছিল। পারিবারিক অর্থনৈতিক দন্যতার কারনে জামা কিনে দেয়া সম্ভব হয়নি। কিন্তু সেই নতুন জামা না পেয়ে অবশেষে মায়ের উপর অভিমান করে সেমাবার দিবাগত রাতে নিজ বাড়ির শয়ন ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে। পরে মঙ্গলবার সকাল ১০টায় পরিবারের পক্ষ থেকে পুলিশকে অবগত করার পর ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় লাশ নামানো হয়। তবে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেন পুলিশ।

সনিয়া খাতুনের বাবা আবদুল আওয়াল বলেন, মেয়ের সাথে রাতের খাবার খেয়ে নিজ নিজ ঘরে ঘুমিয়ে পড়ি। সকালে উঠে দেখি মেয়ের লাশ ঘরের তীরের সাথে ঝুলছে। পরে পুলিশকে খবর দিয়ে লাশ নামিয়ে দাফন করা হয়েছে।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ বিষয়ে কারও কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। তবে এ বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।


Exit mobile version