বাঘায় মোটরসাইকেল আরোহীকে কুপিয়ে জখম


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘায়  আজমুল হোসেন নামের এক যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। গত বুধবার রাত ১০টার দিকে বাঘা-মনিগ্রাম সড়কের মনিগ্রাম বাজারের পশ্চিম দিকে এ ঘটনা ঘটেছে।

জানা যায়, বাঘা বাসস্ট্যান্ড এলাকার  আজমুল হোসেন বাঘা থেকে মনিগ্রামে যায়। মনিগ্রাম থেকে নিজ বাড়ি ফিরছিল। এ সময় সে বাঘা-মনিগ্রাম সড়কের মনিগ্রাম বাজারের পশ্চিম দিকে পৌছলে এক দল ছিনতাইকারী তার পথরোধ করে মোটরসাইকেল কেড়ে নেয়ার চেষ্টা করে। সে মোটরসাইকেল দিতে না চাইলে তাকে এলোপাতাড়িভাবে ধারালো চাকু দিয়ে কুপিয়ে জথম করে।

তার চিৎকারে বাঘা থানার টহলরত পুলিশ এগিয়ে আসলে তাকে ফেলে ছিনকাইকারীরা পালিয়ে যায়। পরে পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করে প্রথমে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালক আজমুল হোসেনের পিতা নজরুল ইসলাম বাদি হয়ে গতকাল বৃহস্পতিবার ৬ জনকে অভিযুক্ত করে বাঘা থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, ঘটনা জানার পরপর ঘটনাস্থলে গিয়েছিলাম। এ বিষয়ে একটি মামলা হয়েছে। তবে এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।


শর্টলিংকঃ