বাঘায় সেই ছাত্রলীগ নেতা ৩ দিন থেকে হাসপাতালে


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় দূর্বৃত্তদের হাতুড়ি পিটায় আহত সেই ছাত্রলীগ নেতা ৩ দিন থেকে হাসপাতালে ভর্তি রয়েছে। পুলিশের দাবি আসামীদের বাড়িতে বারবার অভিযান পরিচালনা করা হচ্ছে, কিন্তু কাউকে পাওয়া যাচ্ছেনা।


জানা যায়, উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও বাঘা শাহদৌলা ডিগ্রী কলেজের অনার্সের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র এবং দেবত্ত বিনোদপুর গ্রামের ইজদার আলীর ছেলে সামসুল ইসলাম। সোমবার সকাল আবু হানিফ মিঞার স্যারের রাষ্ট্র বিজ্ঞান বিষয়ে ক্লাস করে কলেজ ক্যাম্পাসের মধ্যে অফিস কক্ষের সামনে দাঁড়িয়ে ছিল।

এ সময় বহিরাগত সবুজ আহম্মেদ, জাহিদ হোসেন, এলিট হোসেনসহ ৮-১০ জনের একটি দল তাকে ধরে নিয়ে বাঘা ঈদগাহ মাঠের মধ্যে এক চটপটি দোকানের পেছনে নিয়ে যায়। সেখানে তারা হাতুড়ি, লোহার রড়, রাম দা দিয়ে কুপিয়ে জখম করে। পরে তার চিৎকারে কলেজের শিক্ষক ও ছাত্ররা এগিয়ে আসলে বহিরাতগরা সামসুল ইসলামকে ফেলে পালিয়ে যায়।

পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়। এ ঘটনায় সামসুল ইসলাম ওই দিন বাদি হয়ে বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করে। এ অভিযোগটি বাঘা থানার পুলিশ তদন্ত শেষে তিন জনের নাম উল্লেখ করে আরো ৮-১০ অজ্ঞাত আসামী করে মামলা রেকর্ড করা হয়েছে।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, বহিরাগত দ্বারা কলেজ পড়ুয়া ছাত্র সামসুল ইসলামকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করা অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। আসামীদের গ্রেফতারের জন্য বারবার অভিযান পরিচালনা করা হচ্ছে। কিন্তু তাদের বাড়িতে পাওয়া যাচ্ছেনা।


শর্টলিংকঃ