Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

বাঘায় স্বামীর গাড়ি থেকে ঝাঁপ দিয়ে স্ত্রীর মৃত্যু


বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় স্বামীর চলন্ত প্রাইভেটকার থেকে ঝাঁপ দিয়ে মারা গেছে স্ত্রী। শনিবার (৩ অক্টোবর) সকালে উজেলার সদর এলাকায় এই ঘটনা ঘটেছে।


জানা যায়, শশুর বাড়ি থেকে জোর করে স্ত্রী জুলিয়া বেগমকে প্রাইভেট কারে করে ঢাকা নিয়ে যাচ্ছিল। চলন্ত অবস্থায় রাস্তায় প্রাইভেট কার থেকে ঝাঁপ দিলে আহত হয়। পরে রাজশাহী মেেিকল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

ঘটনার পর স্বামী মোহাম্মদ আলীকে থানা হেফাজতে রাখা হয়েছে। ৬ বছর আগে উপজেলার মীরগঞ্জ গ্রামের মোশারফ হোসেনের মেয়ে জুলিয়া বেগম (২০) এর বিয়ে হয় রাজবাড়ী জেলার শহিদুল মন্ডলের ছেলে মোহাম্মদ আলীর (২৭) সাথে। তাদের ৫ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। শহিদুল ইসলাম একজন গ্রার্মেন্টস ব্যবসায়ী। ব্যবসার কাজে বর্তমানে সে ঢাকার একটি ভাড়া বাসায় থাকেন বলে জানা যায়।

মৃত জুলিয়া বেগমের মামা মকুল হোসেন জানান, সম্প্রতি মেয়ে জামাই এর মধ্যে সম্পর্ক ভালো যাচ্ছিলনা। এ কারনে গত একমাস ধরে জুলিয়া তার মা-বাবার বাড়িতে অবস্থান করছিল। জামাই বারবার তাকে ঢাকায় নিয়ে যেতে চাচ্ছিল।

কিন্তু মেয়ে যেতে রাজি হচ্ছিলনা। তারপরও এক প্রকারের জোর করে জামাই এর পাইভেট কারে করে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। প্রথিমধ্যে শনিবার সকাল ১০টার দিকে বাঘা বাজার অতিক্রম করার পর চলন্ত প্রাইভেট কার থেকে ঝাঁপ দেয় জুলিয়া।

এতে সে গুরুত্বর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, দুর্ঘটনা জানার পর স্বামী মোহাম্মদ আলীকে থানা হেফাজতে রাখা হয়েছে। তবে এ বিষয়ে সন্ধ্যা পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


Exit mobile version