Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

বাঘায় হ্যান্ডকাপ নিয়ে আসামীর পলায়ন, দেড় ঘন্টা পর উদ্ধার: আটক ৪



বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় পুলিশের হ্যান্ডকাপ পরা অবস্থায় দুই মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। ঘটনার দেড় ঘন্টা পর আসামীসহ
হ্যান্ডকাপ উদ্ধার করা হয়েছে। মাদক ব্যবসার সাথে জড়িত ও আসামী পালিয়ে দেয়া এবং পুলিশের কাজে বাধা দেয়ার দায়ে হেন্ডকাপ নিয়ে পালানো আসামী আজিজ খ্যাপার স্ত্রী ও বোনকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার কলিকগ্রাম এ ঘটনা ঘটে।


স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে বাঘা বাজার থেকে অটো ভেনচালক লালপুর উপজেলার পাইকপাড়া গ্রামের মহির মন্ডলের ছেলে হাবিবুরর রহমানকে ৫০ পিচ ইয়াবাসহ আটক করা হয়। তার তথ্যেমতে পুলিশ কলিগ্রামের আজিজ খ্যাপার কাছে ১৫০ পিচ ইয়াবা কেনার জন্য বলা হয়।

সে ইয়াবা দিতে রাজি হওয়ায় সিভিল পোশাকে বাঘা থানার পুলিশ এএসআই রকিবুল ইসলাম, রেজাউল করিম সঙ্গীয় ফোস নিয়ে হাবিবুর রহমানকে নিয়ে আজিজ খাপার বাড়ি যায়। এ সময় ১৫০ পিচ ইয়াবা বের করে দেয়ার সাথে সাথে এএসআই রেজাউল করিমের কাছে থাকা হেন্ডকাপ দুইজনকে পরিয়ে দেয়া হয়।

এ সময় আজিজ খ্যাপার স্ত্রী শাহিদা বেগম ও বোন পারুল বেওয়া পুলিশের সাথে ধস্তা-ধস্তি শুরু করে আসামীকে পালানো ও পুলিশের কাজে বাধা দেয়। ঘটনার এক পর্যায় তারা দু’জন হ্যান্ডকাপসহ পালিয়ে যায়।

পুলিশ দুই নারীকে থানায় আনা হয়। এক পর্যয়ে আজিজ খ্যাপার বাবা বয়েজ খ্যাপার সহযোগিতায় হেন্ডকাপ পরা অবস্থায় দেড় ঘন্টা পর পাশের মাহাতাব আলীর বাড়ি থেকে ওসি নিজে তাদের আটক করে থানায় নিয়ে আসেন।


বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটক দুই জনের মধ্যে আজিজ খ্যাপার বাবার সহযোগিতায় হেন্ডকাপসহ আসামীকে আটক করা হয়েছে। তবে আজিত খ্যাপার নামে বাঘা থানায় পাঁচটি মাদক মামলা রয়েছে। শনিবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।


Exit mobile version