- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

পুঠিয়ায় ট্রাক চাপায় স্কুল ছাত্রী নিহত

বানেশ্বরে ট্রাকের ধাক্কায় শিশু নিহত

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় মালবাহী ট্রাকের চাপায় বৈশাখী খাতুন (৮) নামের এক স্কুল ছাত্রী ঘটনা স্থালেই নিহত হয়েছে। এ ঘটনায় নিহত বৈশ্খাীর মা ও ব্যাটারী চালিত ভ্যান চালকসহ আহত হয়েছেন আরো তিনজন। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা প্রায় এক ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখেন। খবর পেয়ে থানা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থালে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

শুক্রবার (৭ ফেব্রুয়ারী) দুপুর ১টার দিকে উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের বানেশ্বর পোল্লাপুকুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত বৈশাখা খাতুন বেলপুকুর ইউনিয়নের তাড়াশ গ্রামের হাছেন আলীর মেয়ে ও তাড়াশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী।

নিহতের পারিবারিক সূত্রে জানাগেছে, শুক্রবার দুপুরে বাবা-মার সাথে বৈশাখী খাতুন তাদের এক আত্নীয়র বাড়ীতে বেড়াতে যাচ্ছিল। বৈশাখী ও তার মা ভ্যান চড়ে ও বাবা বাইসাইকেলে যাচ্ছিল। পথে দু’টি ট্রাকের ওভারটেক করার সময় নাটোরগামী একটি মালবাহী ট্রাক তাদের ভ্যানটিতে সজরে ধাক্কা মারে। এতে বৈশাখী ভ্যান থেকে ছিটকে মহাসড়কের উপর পড়ে ঘটনা স্থালেই মারা যায়। এ ঘটনার পর স্থানীয় লোকজন ধাওয়া করে ট্রাকটিকে আটক করতে পারলেও চালক-হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়।

পবা হাইওয়ে শিবপুরহাট থানা ইনচার্য কাজল কুমার নন্দী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, অতিরিক্ত রক্তক্ষরণে বৈশাখী নামে এক শিশু মারা গেছে। এ ঘটনায় আরো দু’তিনজন ভ্যানযাত্রী সামান্য আহত হয়েছেন। এতে স্থানীয় লোকজন কিছু সময়ের জন্য মহাসড়ক অবরোধ করে রাখেন। আমরা খবর পেয়ে ঘটনাস্থালে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছি। এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়তে পারেন  গোমস্তাপুরে ৭ বাংলাদেশিকে বিএসএফের পুশইন