বানেশ্বরে ডালমিল মালিককে পিটিয়ে জখম


পুঠিয়া প্রতিনিধি :

পুঠিয়ার বানেশ্বরে নিত্যচরণ পাল (৫২) নামের এক ডালমিল মালিককে পিটিয়ে গুরুতর জখম করেছে তার প্রতিপক্ষরা। গুরুতর যখম নিত্যচরণ পাল উপজেলার বানেশ্বর নাজমগ্রাম পালপাড়া এলাকার মৃত চিত্তরঞ্জণ পালের ছেলে।

ঘটনাটি ঘটেছে শনিবার সকাল ১০টায় উপজেলার বানেশ্বর নামাজ গ্রাম পালপাড়া এলাকায়। গত কয়েক দিন ধরে নিত্যচরণ পালের পরিবারের সাথে তার প্রতিবেশী মৃত কার্তিক পালের ছেলে বাবু পাল (৪২), রামু পাল (৩০) ও নির্মুল্য পালের ছেলে নিরঞ্জণ পালের সাথে টাকা-পয়াসা নিয়ে বিরোধ চলছিলো। শনিবার সকালে নিত্যচরণ পাল তার নির্মানাধীন ডালমিলে নির্মান কাজ তদারকি করছিলেন।

এসময় বাবু পাল, রামু পাল ও নিরঞ্জণ পাল পাওনা টাকা-পায়সা নিয়ে চিত্যচরণ পালের সাথে তর্ক বিতর্কে জড়িয়ে পড়ে। তর্ক বির্তকের এক পর্যায়ে নিত্যচরণ পালের উপর তারা হামলা চালায়। হামলার এক পর্যায়ে নিত্যচরণ পালকে তারা লাঠি-সোটা দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। সেসময় নিত্যচরণ পালের চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এলে তারা পালিয়ে যায়।

পরে নিত্যচরণ পালকে গুরুতর যখম অবস্থায় উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর দুই পক্ষের পরিবারের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। এব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান, এ বিষয়ে এখন পর্যন্ত কেউ মামলা করেনি। মামলা হলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়তে পারেন পাবনায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র-গুলিসহ ১৩ জন আটক


শর্টলিংকঃ