Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

বাবা-ছেলে ভালোবাসা আর ভয়ংকর অ্যাকশনে ‘অ্যানিমেল’ ট্রেলার!


ইউএনভি ডেস্ক:

দীর্ঘদিন অপেক্ষার পর টানটান উত্তেজনাপূর্ণ দুর্দান্ত ট্রেলার। ২৩ নভেম্বর উন্মোচিত হলো রণবীর কাপুর অভিনীত নতুন সিনেমার ট্রেলার। রীতিমতো রোমাঞ্চকর আর দুর্ধর্ষ অ্যাকশনের বার্তা দিলেন নির্মাতা।সাড়ে তিন মিনিট দৈর্ঘ্যের ট্রেলারটি সাজানো হয়েছে দুটি বিষয়কে ফোকাস করে। প্রথমত বাবা ও ছেলের মধ্যকার ভালোবাসা ও আবেগ; আর দ্বিতীয়ত ভয়ংকর অ্যাকশন। ছোট্ট এক ঝলক দেখেই দর্শক-সমালোচকরা বলছেন, ‘অ্যানিমেল’ একটি রোমাঞ্চকর জার্নি হতে যাচ্ছে।

এই ছবির মুখ্য তারকা রণবীর কাপুর। ট্রেলারে এটুকু স্পষ্ট, এমন সহিংস অবতারে তাকে কখনও পর্দায় দেখা যায়নি। ছোটবেলা থেকে বাবার (অনিল কাপুর) প্রতি তীব্র ভালোবাসা তার। কিন্তু প্রতিনিয়ত বাবার কাছ থেকে অবহেলা আর শাসনের ফলে তার জীবনের মোড় ঘুরে যায়। সেটা ঠিক কতদূর গড়ায়, তা অবশ্য আঁচ করা যায়নি ট্রেলারে।

‘আজকের পর যদি তোমার ওপর একটা আঁচড় আসে, দুনিয়া জ্বালিয়ে দেবো বাবা’- এমন আকর্ষণীয় কিছু সংলাপও মিলেছে ট্রেলারে। ছবিতে খল চরিত্রে আছেন ববি দেওল; তার মুখে কোনও সংলাপ শোনা যায়নি বটে। কিন্তু চাহনি আর অ্যাকশনেই তিনি চমকে দিয়েছেন।১০০ কোটি রুপি বাজেটে ‘অ্যানিমেল’ নির্মান করেছেন ‘কবির সিং’ খ্যাত সন্দীপ রেড্ডি ভাঙ্গা। এতে রণবীর কাপুরের নায়িকা রাশমিকা মান্দানা। আরও আছেন শক্তি কাপুর, প্রেম চোপড়া, রবি গুপ্তা, তৃপ্তি ডিমরি, সৌরভ সচদেব প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে টি-সিরিজ, ভদ্রকালি পিকচারস ও সিনে ওয়ান স্টুডিওস। আগামী ১ ডিসেম্বর হিন্দিসহ পাঁচটি ভাষায় মুক্তি পাচ্ছে এটি।

 


Exit mobile version