Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

বার্সা ছাড়ার ইঙ্গিত মেসির!


ইউএনভি ডেস্ক:

লিওনেল মেসি। ছাড়ছেন বার্সেলোনা। এমন খবরে ভক্তদের চোখ কপালে উঠার উপক্রম। তবে সামনে হয়তো ভাবতেও হতে পারে, পারিপার্শ্বিক অবস্থা ইঙ্গিত করছে সেদিকেই। অনেকের চোখেই একটি বড় বিষয় ধরা পড়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সম্প্রতি ম্যানচেস্টার সিটিকে ফলো করা শুরু করেছেন বার্সা অধিনায়ক।

প্রিমিয়ার লিগের ক্লাবটিকেই ধরা হচ্ছে মেসির সম্ভাব্য গন্তব্য। ম্যানসিটি কোচ পেপ গার্দিওলা বরাবরই মেসির বড় ভক্ত। আর্জেন্টাইন খুদেরাজের সঙ্গে তার যেমন সুসম্পর্ক, তাতে অনেক ভক্ত-সমর্থকই মনে করছেন, গার্দিওলা মেসিকে ইতিহাদে নিয়ে আসতে সক্ষম হবেন।

সম্প্রতি ম্যানসিটির টিভি উপস্থাপক নাতালি পায়েলেক তার ইনস্টাগ্রাম স্টোরিতে উল্লেখ করেছেন, মেসির ম্যানচেস্টার সিটিকে ফলো করার বিষয়টি। মেসি যে ম্যানসিটির দুই আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো আর নিকোলাস ওতামেন্দিকেও ফলো করছেন, আলাদা করে সেটা সবার নজরে এনেছেন নাতালি।

এর মধ্যে বার্সেলোনাতেও সময়টা ভালো কাটছে না মেসির। সম্প্রতি রিয়াল মাদ্রিদের কাছে লা লিগা শিরোপা হারানোর পর দল নিয়ে ক্ষোভ ঝাড়েন বার্সা দলপতি। তার কথায় স্পষ্টতই ক্লাবের ম্যানেজম্যান্ট নিয়ে বিরক্তি।

ওসাসুনার কাছে হারের পর মেসি বলেছিলেন, এভাবে মৌসুম শেষ করতে চাইনি আমরা। তবে আমরা আগাগোড়া এমনই অগোছালো খেলেছি। খুব দুর্বল দেখিয়েছে দলকে। একই সঙ্গে নিজেদের মধ্যে জেতার কোনো তাগিদই দেখিনি। অনেক পয়েন্ট নষ্ট করেছি আমরা। এই হারেই সেগুলো প্রতিফলিত।

মেসি যোগ করেন, ‘আমাদের নিজেদেরকেই সমালোচনার দৃষ্টিতে দেখতে হবে। আমরা বার্সা। আমাদের জিততে হবে সবকিছুই। মাদ্রিদের দিকে তাকালে চলবে না। ওরা নিজেদের কাজটা করেছে; কিন্তু আমরা ওদের অনেক সাহায্যও করেছি।’


Exit mobile version