Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

বালানগর-মোহম্মাদপুর সড়ক কার্পেটিংয়ের উদ্বোধন


বাগমারা প্রতিনিধি:
বাগমারার বালানগর-মোহম্মাদপুর এলজিইডি’র সড়কের কার্পেটিং কাজ শুরু হয়েছে। শনিবার সকালে উপজেলা প্রকৌশলী সানোয়ার হোসেনের উপস্থিতিতে সড়কের কার্পেটিং কাজ উদ্বোধন করা হয়। দীর্ঘ দিন ধরে সড়কে কাঁদায় চলাচলের পর সড়ক নির্মাণ ও কার্পেটিংয়ে একমাত্র সংযোগ সড়ক সংস্কার কাজ হওয়ায় এলাকাবাসীর মধ্যে স্বস্থি ফিরে এসেছে।


জানা গেছে, উপজেলার বাসুপাড়া ইউনিয়নের শেষ প্রান্তে মোহম্মাদপুর গ্রাম। উপজেলার গোপালপুর হয়ে বালানগর- মোহম্মাদপুর সড়কের ৩ কিঃ সড়ক গত কয়েক বছর আগে পাকা করণ করা হয়। বাঁকি সড়ক পাকা না থাকার কারণে সড়কটিতে যাতায়াতে বেহালদশা দেখা দেয়। খানা-খন্দকের কারণে বরাবরই দুর্ঘটনা ঘটে। স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের হস্তক্ষেপে ২০১৮-২০১৯ অর্থ বছরে আধা কি: সড়ক ২৬ লক্ষ টাকা বরাদ্দ কাজটি হাতে পায় রাজশাহীর রাজপাড়ার ঠিকাদার সাহারা ইন্টার প্রাইজ।

সড়কের কার্পেটিং কাজ যথারীতি পরিচালনা উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থেকে উপজেলা প্রকৌশলী সানোয়ার হোসেন স্থানীয়দের দেখভাল ও যথারীতি সিডিউইল মত কাজ আদায় করে নিতে সকলের সহযোগতিা কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী প্রকৌশলী তোফাজ্জল হোসেন, স্থানীয় ইউপি সদস্য ইউসুফ আলী, ঠিকাদারসহ স্থানীয গণ্যমান্য ব্যক্তিবর্গ।


Exit mobile version