রাজশাহীতে মাকে কুপিয়ে হত্যা করলো শিশুসন্তান


নিজস্ব প্রতিবেদক:

সাত বছরের শিশু সন্তানের হাসুয়ার কোপে মারাত্মক জখম এক মা চিকিৎসাধীন অবস্থায় মেডিকেল কলেজ হাসপাতাল মৃত্যুবরণ করেছেন। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহীর পবা উপজেলার বেড়পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নারীর নাম ফাতেমা-তুজ-জোহরা (২৮)। তিনি ওই এলাকার রবিউল ইসলামের স্ত্রী এবং রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বিদিরপুর গ্রামের মৃত কাজিম উদ্দিনের মেয়ে।

রাজশহীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, হাসপাতালের জরুরি বিভাগে আনার পর রবিউল ইসলাম জানিয়েছেন যে তার সাত বছর বয়সী ছোট শিশু খেলছিল।

এ সময় পাঁচ টাকার বায়না করে। কিন্তু না দিতে চাওয়ায় সে হঠাৎ করে মায়ের বুকে হাসুয়া দিয়ে কোপ দেয়। পরে মায়ের বুকে রক্ত দেখে ওই শিশু দুর্গাপুর বাড়ি চলে যায় পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং শিশুকে কোলে করে বাড়িতে নিয়ে আসে।

 

ওসি বলেন, ঘটনার পর পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যদের আসার জন্য খবর দেওয়া হয়েছে। ওই শিশু বুঝতে না পেরে এমন ঘটনা ঘটিয়ে ফেলেছে। এখন পরিবারের সদস্যদের মতামতের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিহতের মরদেহ রামেক হাসপাতালের হিমঘরে রাখা আছে। ময়নাতদন্তের পর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বল জানান দামকুড়া থানার ওসি।


শর্টলিংকঃ