Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

বিচারপতি সেজে বিচারককে চাপ, রিকশাচালক আটক


নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

নওগাঁয় বিচারপতি পরিচয় দিয়ে হত্যা মামলার আসামিকে অব্যাহতি দেওয়ার জন্য সুপারিশ করার ঘটনায় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার বিকেল ৩টার দিকে জেলা ডিবি কার্যালয়ে প্রেস ব্রি‌ফিংয়ে পু‌লিশ সুপার ইকবাল হোসেন এ তথ্য জানান।

গ্রেফতার আনোয়ার হোসেন (৪৩) পেশায় একজন রিকশা চালক। তার বাড়ি দিনাজপুরের খানসামা উপজেলায়। কথাবার্তায় তিনি অত্যন্ত স্মার্ট। তিনি সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডি‌ভিশনের বিচারপ‌তি শওকত হোসেন নামে প‌রিচয় দিয়ে আসছিলেন।

পু‌লিশ সুপার ইকবাল হোসেন জানান, ২০১৭ সালে নওগাঁর পোরশা থানার চাঞ্চল্যকর আ‌তিবুর হত্যা মামলার ২৪ জন আসামির ম‌ধ্য‌ থে‌কে ১২নং আসামি তৌ‌ফিক শাহ চৌধুরীকে মামলা থেকে অব্যাহ‌তি দেওয়ার জন্য মূখ্য বিচা‌রিক হা‌কিম (সি‌জিএম) ও অ‌তি‌রিক্ত মূখ্য বিচা‌রিক হা‌কিমকে (এ‌ডিশনাল সি‌জিএম) গত পাঁচ মাস ধরে বিচারপ‌তি শওকত হোসেন প‌রিচয়ে চাপ দি‌য়ে আস‌ছিলেন আনোয়ার।

তার বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে বলেও জানান পুলিশ সুপার ইকবাল।সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার রা‌কিবুল আক্তারসহ জেলা ডি‌বির কর্মকর্তাবৃন্দ।


Exit mobile version