Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

বিদেশে ফুচকা বিক্রি করেন ধোনি!


ইউএনভি ডেস্ক:

ক্রিকেট থেকে কত দূরে মহেন্দ্র সিং ধোনি? বলতে গেলে অনেক দূরে। এমনকি এখন ভারতের বাইরে রয়েছেন তিনি। অবস্থান করছেন মালদ্বীপে।ভারতীয় দলের হয়ে আর খেলেন না। ইতিমধ্যে সেনার দায়িত্ব পালন করেছেন। হাতে এখন অফুরন্ত সময়। রয়েছেন ছুটির মেজাজে।

বরাবরই সময় নষ্ট করতে পছন্দ করেন না ধোনি। তাই বন্ধুদের সঙ্গে নিয়ে বেরিয়ে পড়েছেন মালদ্বীপ ঘুরতে। সেখানে কখনও তাকে ভলিবল খেলতে দেখা যাচ্ছে। কখনও আবার মসলাদার আলুর পুর, চাটনি, টক ভরে ফুচকা বিক্রি করতে দেখা যাচ্ছে ক্যাপ্টেনকুলকে।

এরই মধ্যে এ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। তা দেখে অনেক ভক্তই নিজের চোখ দুটিকে বিশ্বাস করতে পারছেন না। প্রিয় ক্রিকেটার কিনা ফুচকা বিক্রেতা?

বিষয়টিকে সিরিয়াসলি নেবেন না। তবে হ্যাঁ, মজার ছলে নিতে পারেন। মালদ্বীপে এক অনুষ্ঠানে রসিকতার ছলে ফুচকা পরিবেশন করেন ধোনি। পাশেই অনেকের সঙ্গে দাঁড়িয়ে তা চেখে দেখেন তার একসময়ের সতীর্থ আরপি সিং।

পেশাদার বিক্রেতারের মতোই চামচে করে আলুর পুর, চাটনি ভরে ফুচকা পরিবেশন করেন ধোনি, যা দেখে ভক্তরা বিস্মিত। তিনি আর কী করা বাকি রাখবেন, এখন সেটিই বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে তাদের কাছে।

ধোনি জাতীয় দলে কবে কামব্যাক করবেন তা কারও জানা নেই। তার নীরবতা অবসর জল্পনা উসকে দিচ্ছে। তবু এ নিয়ে কথা বলছেন না তিনি।তবে বিশ্বস্ত সূত্র জানিয়েছে, আইপিএলের আগে এমএসকে মাঠে দেখা যাবে না। কিন্তু খেলার বাইরে না থাকলেও ফিটনেস ট্রেনিং করছেন তিনি। পাশাপাশি স্ত্রী-মেয়ের সঙ্গে একাধিক অনুষ্ঠানে যোগ দিচ্ছেন। তাদের সময় দিচ্ছেন।

তথ্যসূত্র: জি নিউজ।


Exit mobile version