- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

বিনামূল্যে আইটি ট্রেনিংয়ের সুযোগ


ইউএনভি ডেস্ক:

করোনাকালীন পৃথিবীতে প্রথাগত চাকরির যখন বিশাল সংকট, তখন টিকে থাকতে হলে দক্ষতা অর্জনের বিকল্প নেই। এ পরিস্থিতি মোকাবেলায় দক্ষতা উন্নয়নের লক্ষ্যে কাজ করছে ক্রিয়েটিভ আইটি ইন্সটিটিউট।


ক্রিয়েটিভ আইটি গত ১১ বছর ধরে বাংলাদেশ ও আন্তর্জাতিক পরিমণ্ডলে তথ্যপ্রযুক্তিগত প্রশিক্ষণ ও সেবা দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় ক্রিয়েটিভ আইটি এবার ৫০০ জনকে মোট ৯টি কোর্সে দিচ্ছে ১০০ শতাংশ স্কলারশিপের সুযোগ।

এবার শিক্ষার্থীরা ঘরে বসেই পাচ্ছেন আইটিতে দক্ষতা বাড়ানোর সুযোগ। অনলাইনে ঘরে বসেই আপনি পাচ্ছেন ৯টি কোর্সের মধ্যে যে কোনো একটি কোর্স ১০০ শতাংশ স্কলারশিপে সম্পন্ন করার সুবিধা।

৯টি কোর্সের মধ্যে রয়েছে ফেসবুক মার্কেটিং, অ্যাডবি ইনডিজাইন, ইউএক্স/ইউ আই ডিজাইন, ১২ দিনে ফটোশপ, পাইথন প্রোগ্রামিং, অ্যাপ ডেভেলপমেন্ট, সিসিএনএ, অটোকাড অ্যান্ড থ্রিডি ফ্লোর প্ল্যান, রবোটিক পিসিবি ডিজাইন।

এ ব্যাপারে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী মো. মনির হোসেন বলেন, বর্তমানে ডিজিটালাইজেশনের প্রভাবে আইটিতে দক্ষ লোকের চাহিদা বেড়েছে। আইটি ও ডিজাইনে পারদর্শিতা থাকলে প্রযুক্তি দুনিয়ার পরিবর্তনের সঙ্গে তাল মিলিয়ে যে কোনো ক্ষেত্রেই নিজের জন্য সুযোগ সৃষ্টি করতে পারবেন।

বিনামূল্যে কোর্স করতে রেজিস্ট্রেশন করতে পারেন https://forms.gle/AxqHftfASaKA5YAs9