Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

বিসিবি সভাপতির সঙ্গে ক্রিকেটারদের বৈঠক


আজ সকাল থেকেই গুঞ্জন, সাকিব আল হাসানসহ বেশ কয়েকজন ক্রিকেটার যেতে চান না ভারত সফরে। একটি জাতীয় দৈনিকের সঙ্গে সাক্ষাৎকারে এমন দাবিই করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

নানা ইস্যুতে সাকিবের সঙ্গে বোর্ডের দূরত্ব বেড়েছে অনেক বেশি। আরো কয়েকজনের সঙ্গেও অবস্থা একই। যে কারণে আগেই জানা গেছে, বোর্ডের দুই গুরুত্বপূর্ণ কর্মকর্তা মাহবুব আনাম এবং জালাল ইউনুস বিকেল নাগাদ পৌঁছে যান মিরপুরের বিসিবি কার্যালয়ে।

সেখানে তাদের একটি বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা, সাকিব আল হাসান ইস্যুতে। ইতিমধ্যে সংবাদ প্রকাশ হয়েছে, বিসিবি বুঝিয়ে-সুঝিয়ে যেভাবেই হোক সাকিব আল হাসানকে ভারত সফরে যেতে রাজি করাবে। তারা আর চাচ্ছে না, ঘটনা আরও বাড়ুক।

বিসিবি কর্মকর্তারা বোর্ডে আসার পরপরই সভাপতি নাজমুল হাসান পাপনও এসে পৌঁছান বিকেল ৫টা নাগাদ। এসেই বোর্ড কর্মকর্তাদের সঙ্গে বৈঠক ডাকার আগে তিনি ডেকে নেন বেশ কয়েকজন ক্রিকেটারসহ কোচিং স্টাফদের কয়েকজনকে।

সন্ধ্যা ৬টায় ফ্লাড লাইটের আলোয় শুরু হওয়ার কথা দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ। লাল দল আর সবুজ দলের মধ্যে ভাগ হয়ে এই ম্যাচটি খেলছেন জাতীয় দলের ক্রিকেটাররা। ওই ম্যাচ শুরুর এক ঘণ্টারও কম সময় আগে ক্রিকেটারদের নিজের কাছে ডেকে নিলেন বিসিবি সভাপতি।

ধারণা করা হচ্ছে, এরপরই হয়তো সাকিবের বিষয়ে বৈঠক করবেন বিসিবি কর্মকর্তারা।


Exit mobile version