বিয়েতে অমত : কলেজছাত্রী ও তার মাকে মারপিট


বাঘা প্রতিনিধি :

রাজশাহীর বাঘায় বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় এক কলেজছাত্রী (১৯) ও তার মা (৪৫) কে মারপিটে জখম করেছে প্রতিবেশী হাসিবুল ইসলাম টিটন (২৫) নামের এক যুবক। শনিবার দুপুরে উপজেলার জোতনশী গ্রামে এ ঘটনা ঘটে। আহত মা-মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

জানা গেছে, উপজেলার জোতনশী গ্রামের সাইদুল ইসলামের ছেলে হাসিবুল ইসলাম টিটন তার প্রতিবেশী কলেজ পড়ুয়া কলেজছাত্রীকে আগে থেকে বারবার প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। ঘটনাটি ওই ছাত্রী তার পরিবারকে জানায়। বিষয়টি পারিবারিক ভাবে নিষেধ করার পর হাসিবুল ইসলাম টিটন ক্ষিপ্ত হয়ে আরো বেশি বেপরোয়া হয়ে কলেজছাত্রীকে যেখানে সেখানে উত্ত্যাক্ত শুরু করে।

তারপরও গত সপ্তাহে বিয়ের প্রস্তাব পাঠায় টিটন। এ প্রস্তাব প্রত্যাখান করে ওই ছাত্রী ও তার পরিবার। এতে ক্ষিপ্ত হয়ে উঠে টিটন। এরএক পর্যায়ে শনিবার দুপুরে ওই ছাত্রীর বাড়ির সামনে তাকে একা পেয়ে অতর্র্কিতভাবে মারপিট শুরু করে। এ সময় ওই ছাত্রীর চিৎকারে তার মা’ এগিয়ে আসলে তাঁকেও মারপিট করা হয়। পরে স্থানীয়রা এগিয়ে আসলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় টিটন। তবে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ বিষয়ে রোববার (১০ মে) দুপুরে হাসিবুল ইসলাম টিটনের সাথে যোগাযোগ করেও পাওয়া যায়নি। বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়তে পারেন রাজশাহীতে যে ভাষণ দিয়েছিলেন বঙ্গবন্ধু


শর্টলিংকঃ