Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

বিয়ের আমন্ত্রণপত্রে স্ত্রীর সঙ্গে সৌম্যর জলছাপ


ইউএনভি ডেস্ক:

বিয়ের জন্য জিম্বাবুয়ে সিরিজ থেকে ছুটি নিয়েছেন জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার। আগামী ২৬ ফেব্রুয়ারি খুলনার মেয়ে প্রিয়ন্তি দেবনাথ পূজার সঙ্গে গাঁট বাঁধবেন সৌম্য। তাই ইতিমধ্যে প্রস্তুতির অনেকটা সেরে ফেলেছে দুই পরিবার।বিয়ের আমন্ত্রণপত্র ছাপিয়ে রোববার সকাল থেকে আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবদের কাছে বিতরণ শুরু করেছেন সৌম্য।

ক্রিকেটার সৌম্য সরকার ও তার হবু স্ত্রী পূজা

আর সৌম্যের সেই বিয়ের কার্ড গণমাধ্যমে প্রকাশ হয়েছে। সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেছেন কেউ কেউ। বিয়ের কার্ডে সৌম্যের সঙ্গে তার হবু বৌয়ের জলছাপ ছবি জুড়ে দেয়া হয়েছে। কার্ডটি সোশ্যাল মিডিয়ায় বেশ প্রশংসা কুড়িয়েছে।

সৌম্য সরকারের বিয়ের আমন্ত্রণপত্র

জানা গেছে, সৌম্যর স্বপ্নের রানীর বাড়ি পিরোজপুরে। বাবা গোপাল দেবনাথের ব্যবসা ও বাড়ি খুলনার হাজিবাগ রোডে। এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন পূজা। বর্তমানে বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিচ্ছেন। তাই থাকতে হচ্ছে ঢাকার গ্রীনরোডে।

কবে বিয়ের অনুষ্ঠান সব খুলনাতেই হচ্ছে বলে জানান সৌম্য সরকারের বাবা কিশোরী মোহন সরকার।সাতক্ষীরা জেলার সাবেক এই শিক্ষা কর্মকর্তা বলেন, ‘খুলনা ক্লাব হলরুমে ২৬ ফেব্রুয়ারি বুধবার মধ্যরাতে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে। আমরা বিয়ের জন্য আমন্ত্রণপত্র বিতরণ শুরু করেছি। এখনো অনেক কাজ বাকি রয়েছে।’

বুধবার সৌম্য সরকার নিজেই গণমাধ্যমকে জানিয়েছেন, ২৬ ফেব্রুয়ারি তার গায়েহলুদ। আর ২৮ ফেব্রুয়ারি বিয়ের অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।সেজন্য ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত বিসিবি থেকে ছুটি নিতে হয়েছে তাকে।


Exit mobile version