- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ, তিনদিন পর উদ্ধার

বিয়ের প্রঘরে ঢুকে হাত-মুখ বেঁধে স্কুলছাত্রীকে ধর্ষণলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ, তিনদিন পর উদ্ধার

ইউএনভি ডেস্ক:
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এক স্কুলছাত্রীকে অপহরণ করে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের তিন দিন পর ওই ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণকারি বখাটে যুবক রিয়াদুল ইসলাম শান্তকে (২০) গ্রেফতার করা হয়।

শনিবার মেয়ের মা শিল্পি আক্তার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নবীনগর থানায় মামলা করেন। তাকে জেলহাজতে প্রেরণ ও ওই ছাত্রীকে মেডিকেল পরিক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষক উপজেলার রসুল্লাবাদ পশ্চিম পাড়া গ্রামের হাজী আবদুর রউফ মিয়ার ছেলে ।

সূত্র জানায়, উপজেলার বাড়িখলা গ্রামের ওই শিক্ষার্থী লাউর ফতেহপুর আর.এন.টি উচ্চ বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ওই ছাত্রী গত ৮জুন সকালে বাড়ি থেকে বের হয়। এরপর সে আর বাড়ি ফিরেনি। পাড়া প্রতিবেশী ও আত্মীয় স্বজণদের বাড়িতে খোঁজাখুঁজি করে ওই ছাত্রীকে না পেয়ে তার পরিবারের ১০জুন নবীনগর থানায় একটি নিখোঁজ সাধারণ ডায়েরী করেন।

পরে জানা যায়, ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই বখাটে যুবক তার নিজ বাড়িতে নিয়ে যায় এবং ধর্ষণ করে। সংবাদ পেয়ে পুলিশ ওই গ্রামে অভিযান চালালে রিয়াদুল ইসলাম শান্ত ওই ছাত্রীকে নিয়ে অন্যত্র স্থানে পালিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে নবীনগর পৌর এলাকার শেখ রাসেল স্টেডিয়ামের সামনে থেকে ওই স্কুলছাত্রীসহ তাকে আটক করে পুলিশ।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আমিন বলেন, এই ঘটনায় ওই স্কুলছাত্রীর মায়ের লিখিত অভিযোগের ভিত্তিতে নবীনগর থানায়, নারী ও শিশু নির্যাতন আইনে, একটি অপহরন ও ধর্ষণ মামলা দায়ের হয়েছে। আটক রিয়াদুল ইসলাম শান্তকে আদালতে ও ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলাটি তদন্তপূর্বক পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।