বীর বিক্রম খেতাবপ্রাপ্ত আব্দুল খালেক কে আসাদের শুভেচ্ছা


প্রেস বিজ্ঞপ্তি:

মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী এবং ‘দুর্বার প্লাটুনের’ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক বাংলাদেশের মুক্তিযুদ্ধের সম্মানসূচক খেতাব “বীর বিক্রম” এ ভূষিত হওয়ায় অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহা. আসাদুজ্জামান আসাদ।

asadujjaman asad

২৪ মার্চ ২০২০ খ্রিষ্টাব্দে সংশোধিত গেজেট প্রকাশ করে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়। তিনি এই খেতাবে ভূষিত হওয়ায় গোদাগাড়ী উপজেলাবাসী সহ রাজশাহীর মানুষরা আনন্দিত ও খুশি।

আজ বিকালে তাঁর বাসভবনে গিয়ে শুভেচ্ছা জানানোর সময় আসাদ বলেন, মহান মুক্তিযুদ্ধে রাজশাহী অঞ্চল থেকে এত বড় খেতাব পাওয়ায় রাজশাহীর মানুষ খুশি। মুক্তিযুদ্ধে অংশ নেওয়ার বীর যোদ্ধাদের মুক্তিযুদ্ধ মন্ত্রণালয় সম্মান দেওয়ার চেষ্টা করে যাচ্ছেন। তিনি এই খেতাব পাওয়ায় আমরা আনন্দিত এবং সেই সাথে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে ধন্যবাদ জানাচ্ছি যে রাজশাহী জেলার একজন মুক্তিযোদ্ধাকে এই সম্মানসূচক বীর বিক্রম খেতাব দেওয়ায়।

এই সময় তার সাথে ছিলেন। রাজশাহী জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা সিরাত উদ্দিন শাহীন, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুল আহসান আল তুহিন, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান।


শর্টলিংকঃ