বীর মুক্তিযোদ্ধা সেলিম হত্যার দ্রুত বিচার চান সহযোদ্ধারা


নিজস্ব প্রতিবেদক, পাবনা:
বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিম হত্যার বিচার দাবী, জাতীয় পতাকা অবমাননার প্রতিবাদ, মুক্তিযোদ্ধাদের নামে মিথ্যা বানোয়াট অভিযোগ দায়েরর প্রতিবাদ সহ নানা দাবীতে সড়ক অবরোধ করে পাবনায় মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন মুক্তিযোদ্ধারা। শনিবার সকালে ঈশ্বরদী পৌর সদরের স্টোশন রোড অবরোধ করে মানববন্ধন ও প্রতিবাদ সভা করে তাঁরা।

বীর মুক্তিযোদ্ধা

মানববন্ধন চলাকালে পথসভায় বক্তব্য দেন ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গোলাম মোস্তফা চান্না মন্ডল, মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, বীর মুক্তিযোদ্ধা তহুরুল আলম মোল্লা, নিহত মুক্তিযোদ্ধা নেলিমের ছেলে তানভির রহমান তন্ময়সহ অনেকে।

এর আগে ২০১৯ সালের ৬ ফেব্রুয়ারি দুর্বৃত্তদের ছোড়া গুলিতে নিহত হন পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিম। তাঁর হত্যার ঘটনায় ছেলে তানভীর রহমান তন্ময় বাদী হয়ে ঈশ্বরদী থানায় অজ্ঞাতদের আসামি করে একটি হত্যা মামলা করেন। এ  হত্যাকান্ডের প্রায় এক বছর অতিবাহিত হলেও মামলার দৃশ্যমান অগ্রগতি হয়নি। আগামী ২৬ মার্চ স্বাধীনতা দিবসের আগে এ হত্যাকান্ডের সুরাহা না হলে,  কঠোর আন্দোলন কর্মসূচি দেয়ার হুশিয়ারি দেন তাঁরা।

পাশাপাশি, গত ১৬ ডিসেম্বর ঈশ্বরদীর মিরকামারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বিজয় দিবসের অনুষ্ঠানে মুক্তিযোদ্ধার উত্তোলন করা পতাকা নামিয়ে দেয়া,মুক্তিযোদ্ধা কে মারপিট ও লাঞ্ছনার প্রতিবাদ জানিয়ে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তিও দাবী করেন তাঁরা।

আরও পড়ুন রাজশাহী-কলকাতা রুটে ট্রেন চালু হচ্ছে শিগগিরই


শর্টলিংকঃ