বেপরোয়া ট্রাক চাপায় প্রাণ গেলো পুলিশ সদস্যের


ইউএনভি ডেস্ক:
ঢাকার ধামরাইয়ে নিজ বাড়ি থেকে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলযোগে শ্বশুরবাড়ি যাওয়ার পথে বেপরোয়া ট্রাকের চাপায় প্রাণ হারিয়েছেন এক পুলিশ সদস্য। এ ঘটনায় আহত তার স্ত্রীকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।বুধবার রাত ৮টার দিকে উপজেলার ভাড়ারিয়া এলাকায় ঢুলিভিটা-কালিয়াকৈর সড়কে জামাল উদ্দিন স্কুলের পাশে এ দুর্ঘটনা ঘটে।

বেপরোয়া ট্রাক চাপায় প্রাণ গেলো পুলিশ সদস্যের

নিহত লিয়াকত হোসেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পিওএম শাখায় কনস্টেবল পদে দায়িত্বরত ছিলেন। তিনি ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের রূপনগর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। পুলিশ জানায়, পুলিশ সদস্য লিয়াকত হোসেন স্ত্রীকে নিয়ে কুল্লা এলাকার নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে শ্বশুরবাড়ি একই উপজেলার বান্নাখোলা এলাকায় যাচ্ছিলেন।

পথে ঢুলিভিটা-কালিয়াকৈর সড়কের ভাড়ারিয়া এলাকায় জামাল উদ্দিন স্কুলের কাছে বিপরীত দিক থেকে আসা একটি বেপরোয়া গতির ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই পুলিশ সদস্য লিয়াকত হোসেনের মৃত্যু হয়। তার স্ত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) ওলিয়ার রহমান জানান, দুর্ঘটনায় নিহত পুলিশ সদস্য লিয়াকত হোসেনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তবে ঘাতক ট্রাক ও এর চালক কাউকে আটক করা সম্ভব হয়নি।এ ঘটনায় ঘাতক ট্রাকটি শনাক্তের পাশাপাশি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


শর্টলিংকঃ