ভাগ্নির সঙ্গে সালমানের যে ছবি ভাইরাল


ইউএনভি ডেস্ক:

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। অনেক কারণে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হন এই বলি তারকা। এবার ভাগ্নির সঙ্গে সালমান খানের ছবি ভাইরাল হয়েছে।

 ভাগ্নির সঙ্গে সালমানের যে ছবি ভাইরাল

জন্মদিনে অনেক কিছু উপহার পান সালমান। তবে এবারের উপহার ছিল একেবারেই ভিন্ন। এবারের জন্মদিনে বোন অর্পিতা খানের কাছ থেকে পাওয়া উপহারকেই সেরা হিসেবে মানছেন সালমান। ভাইয়ের বিশেষ দিনেই ফুটফুটে শিশুর জন্ম দিয়েছেন অর্পিতা।

গত ২৭ ডিসেম্বর জন্মগ্রহণ করা ওই শিশুর নাম রাখা হয়েছে আয়াত। ভাগ্নিকে দেখতে হাসপাতালে ছুটে যেতে দেরি করেননি সালমান।ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, ভাগ্নি আয়াতের সঙ্গে সালমানের একাধিক ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ্যে আসে।

সেখানে দেখা যায়, সালমান আয়াতকে কোলে নিয়ে ক্যামেরাবন্দি হতে। ইনস্টাগ্রামে অর্পিতার অ্যাকাউন্টে শেয়ার করা দুটি ছবিতে ভাগ্নিকে কোলে নিয়ে সালমানকে বেশ উৎফুল্ল দেখাচ্ছিল। সেই ছবি ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি মুক্তি পেয়েছে সালমান অভিনীত ‘দাবাং থ্রি’। প্রভুদেবা পরিচালিত ছবিটি তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পায়। ছবিটিতে খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন কিচ্ছা সুদীপ। ‘দাবাং’-এর প্রথম ও দ্বিতীয় কিস্তি বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়।


শর্টলিংকঃ