ভাঙ্গুড়ায় একই রাতে দুটি স্থানে দুর্ধর্ষ চুরি ও ছিনতাই


ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি:

পাবনার ভাঙ্গুড়ায় শনিবার (১ জুন) ভোর রাতে পৃথক দুটি স্থানে দুর্ধর্ষ চুরি ও ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

 

উপজেলার কাশিপুর পশ্চিম পাড়া গ্রামের আলীমের ৪টি গরু চুরি এবং একই উপজেলার পাটুলীপাড়া গ্রামে আব্দুর রউফের গোয়াল ঘর থেকে ৫টি গরু ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

পাটুলিপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে আব্দুর রউফ জানান, প্রচন্ড গরমের কারণে আমি বাড়ির বাইরের উঠানে গরুর পাশে ঘুমোচ্ছিলাম। গভীর রাতে  ঘুম ভেঙ্গে দেখি ৫/৬ জন দৃর্বৃত্ত মুখে কাপড় বাধা অবস্থায় আমার পাঁচটি বড় গরু খুলে নিচ্ছে। আমি ওঠার সঙ্গে সঙ্গে দু’জন দৃর্বৃত্ত আমার গলায় ধারালো ছুরি ধরে হত্যার হুমকি দেয়। ততক্ষণে অন্য দুর্বৃত্তরা গরুগুলো নিয়ে সটকে পড়ে। যার মুল্য ৬ লাখ টাকা।

কাশিপুর গ্রামের আবু সরকারের ছেলে আব্দুল আলিম জানান, রাতে আমি বাড়ির বাইরে রাস্তার ধারে গরু বেধে পাশে শুয়েছিলাম। দুর্বৃত্তরা আমার চারটি গরু বাছুর একই কায়দায় ছিনিয়ে নিয়ে যায়। যার মুল্য ৩ লাখ টাকা।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদ রানা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং গৃহস্তের দেওয়া তথ্যানুযায়ী গরুগুলো উদ্ধারের চেষ্টা চলছে। এ ব্যাপারে থানায় দুটি পৃথক অভিযোগ লিপিবদ্ধ করা হয়েছে। চুরির সাথে জড়িত সন্দেহে রমজান আলী নামের একজনকে পুলিশ গ্রেফতার করেছে ।


শর্টলিংকঃ