Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

ভাঙ্গুড়ায় করোনা প্রতিরোধে ১০ স্থানে হাত ধোয়ার ব্যবস্থা


মানিক হোসেন, ভাঙ্গুড়া:

পাবনার ভাঙ্গুড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে পথচারীদেরজন্য ১০টি গুরুত্বপূর্ণ স্থানে হাত ধোয়ার ব্যবস্থা করেছে পৌরকর্তৃপক্ষ। ভাঙ্গুড়া পৌরসভার এসব স্থানে পানির ট্যাংক ও সাবান রেখে একার্যক্রমের উদ্বোধন করেন মেয়র গোলাম হাসনাইন রাসেল।

ভাঙ্গুড়ায় করোনা প্রতিরোধে ১০টি স্থানে হাত ধোয়ার ব্যবস্থা

সরেজমিনে ঘুরে দেখা যায়, পৌরশহরের ভাঙ্গুড়া বাজারের বাসস্ট্যান্ড, জিরোপয়েন্ট (বকুলতলা মোড়), থানার সামনে, কাঁচাবাজার ও মাছের বাজারে পানির ট্যাংক ও সাবান উন্মুক্তভাবে রেখে দেওয়া হয়েছে।

এছাড়া শহরের শরৎনগর বাজারের রেলস্টেশন, চাররাস্তার মোড়, ডাকবাংলো মোড়, কলেজ মোড় ও কাঁচাবাজারে পানির ট্যাংক ও সাবান রেখেহাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে। এসব স্থানে পৌরশহরের বাসিন্দাসহ রেল ও বাস স্টেশনে আগত যাত্রীরা হাত ধৌত করছে। করোনা ভাইরাস মুক্ত থাকতে পানির ট্যাংকে নানা পরামর্শমূলক নির্দেশনা লেখা রয়েছে। ট্যাংকের পাশেই সেনেটারি স্ল্যাবদিয়েকরা হয়েছে পানি নিষ্কাশনের ব্যবস্থা।

এমন উদ্যোগ নেওয়ার জন্য মেয়রকে সাধুবাদ জানিয়েছেন পৌরসভার বাসিন্দারা।

ভাঙ্গুড়া পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল বলেন, করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত হওয়ার কোনোকারণ নেই। এ ভাইরাস প্রতিরোধে হাত ধোয়াসহ প্রয়োজনীয় সতর্কতামূলক ব্যবস্থাগুলো সম্পর্কে জানাতেহবে। সবার কাছে এ সতর্কতামূলক বার্তা পৌঁছাতেহবে।মানুষকে সুস্থ ও ভালো রাখাতে শহরের গুরুত্বপূর্ণ স্থানে পানি ও সাবানের ব্যবস্থা করেছি। প্রতিদিন সাবান ও পানি সরবরাহ করা হবে বলে তিনি জানিয়েছেন।

 

আরও পড়ুনঃ করোনায় আক্রান্ত একই পরিবারের আরও ৩ জন, রোগী বেড়ে ১৭

 

 


Exit mobile version