Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

ভাঙ্গুড়ায় চুরি ও ডাকাতির আতঙ্কে গ্রামবাসী


ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি:

পাবনার ভাঙ্গুড়ায় গত এক মাস ধরে চুরি ও ডাকাতির ভয়ে আতঙ্কে জীবন কাটাচ্ছে গ্রামবাসি। আতঙ্কিত হয়ে উপজেলার বিভিন্ন স্থানে রাত জেগে পাহারা দিচ্ছেন গ্রামবাসী। প্রতিদিন তাঁরা হাতে লাঠি, বাঁশি, টর্চলাইট নিয়ে কয়েকটি দলে ভাগ হয়ে বিভিন্ন রাস্তা ঘাটে সন্ধ্যা থেকে ভোর রাত পর্যন্ত পাহারা দিচ্ছেন।  গত একমাসে চুরি ও ডাকাতি হয়েছে- ২০’টি গরু ও ২’টি মহিষ, ১০’টি ছাগল ও ৫’টি মোটরসাইকেল।


শুক্রবার রাতে সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের পাটুলীপাড়া, রাঙ্গালীয়া, কাশিপুর, ভেড়ামারা, পাথরঘাটা, পার-ভাঙ্গুড়া গ্রামে ও মন্ডুতোষ ইউনিয়নের দিয়ারপাড়াসহ অনেক গ্রামের রাস্তা ঘাটে ঘোরাফেরা করতে দেখা গেছে।

রাতে পাহারারত অবস্থায় কয়েকজন জানায়, আমরা গত মাসখানেক ধরে রাত জেগে পাহারা দিচ্ছি। উপজেলার বেশ কয়েকটি স্থানে চুরি ডাকাতির ঘটনার পর পুলিশ আমাদের গ্রামে পাহারা দিতে বলেছেন। প্রতিদিন আমরা লাঠি, বাঁশি ও টর্চলাইট নিয়ে সাড়ারাত পাহারা দেই। এতে পুলিশও আমাদের সহযোগিতা করছে।
এ ব্যাপারে জানতে চাইলে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদ রানা বলেন, চুরির ঘটনা বেড়ে যাওয়ায় পুলিশি টহল বৃদ্ধি করা হয়েছে। চোর চক্রকে ধরতে পুলিশ তৎপর রয়েছে।


Exit mobile version