ভাঙ্গুড়ায় ট্রেন থেকে পড়ে যুবকের মৃত্যু


ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি:

পাবনার ভাঙ্গুড়ায় চলন্ত ট্রেন থেকে পড়ে আবু তালেব (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আবু তালেব নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার দক্ষিণ রাজিবপুর গ্রামের এনামুল হকের ছেলে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার তালেব তার বড় ভাই দেলবার হোসেনের সঙ্গে ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী রংপুর এক্সপ্রেস ট্রেনে বাড়ি ফিরছিলেন। দুপুর ১টার দিকে ঈশ্বরদী-ঢাকা রেলপথের ভাঙ্গুড়া উপজেলার কৈডাঙ্গা রেল ব্রীজ এলাকায় এলে তালেব তার ভাইকে ভিতরে রেখে সে ট্রেনের দরজার সামনে এসে বসতে গিয়ে ট্রেন থেকে পড়ে যায়। এতে তার মাথায় আঘাত পান।

এসময় স্থানীয় এক সংবাদকর্মীসহ তিন যুবক তাকে উদ্ধার করে প্রথমে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে পাবনা সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহমান জানান, ট্রেন থেকে পড়ে গিয়ে তাহেরের মাথায় মারাত্মক জখম হয়েছিল। মাথা থেকে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।


শর্টলিংকঃ