ভাঙ্গুড়ায় নতুন একজনের করোনা সনাক্ত : মোট আক্রান্ত ৫


ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি:

পাবনার ভাঙ্গুড়ায় নতুন করে আরো একজনের কোভিড-১৯ আক্রান্ত হয়েছে। এ নিয়ে এখানে মোট পাঁচজন করোনায় আক্রান্ত হলেন।

জানা গেছে, উপজেলার অষ্টমণিষা ও ভাঙ্গুড়া ইউনিয়নের একদল শ্রমিক টাঙ্গাঈলের মির্জাপুর উপজেলার একটি ইটের ভাটায় কাজ করতো। কয়েকদিন আগে তারা নিজ বাড়িতে ফিরে আসেন। খবর পেয়ে উপজেলা প্রশাসন তাদের ছোটবিশাকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হোম কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করেন। উপজেলার স্বাস্থ্যকর্মীরা সন্দেহভাজন কয়েকজনের শরীর থেকে নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠায় । মঙ্গলবার তাদের একজনের করোনা পজেটিভ রেজাল্ট পাওয়া যায়। তার বাড়ি উপজেলার অষ্টমণিষা ইউনিয়নে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ হালিমা খানম জানান, তাদের শরীর থেকে যখন নমুনা নেওয়া হয়েছিল অনেকেরই নেগেটিভ ফল পাওয়া গেছে । কিন্তু আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে থাকায় পরে অন্যরাও সংক্রমিত হয়ে থাকতে পারে। সেজন্যে শ্রমিক দলের অন্য সদস্যদেরও শরীর থেকে আবারও নমুনা নেওয়া হবে। ততক্ষণ পর্যন্ত তারা সবাই ওই স্কুলে হোম কোয়ারেন্টাইনে থাকবেন।

এদিকে মঙ্গলবার সন্ধ্যায় করোনায় আক্রান্ত ব্যক্তি ফোনে জানান,হোম কোয়ারেন্টাইনে আমরা দু’জন আজিজ ছিলাম। আমাদের কারো শরীরেই স্বর্দি,জ্বর,কাশি,গলা ব্যাথা কোন উপসর্গ নেই। অথচ আমি করোনায় সংক্রমিত বলে জানানো হয়েছে। তিনি দাবি করেন তিনি সম্পর্ণ সুস্থ্য এবং তার শরীরে করোনা থাকতে পারে না।

এ ব্যাপারে ডাঃ হালিমা খানমকে জিজ্ঞাসা করলে তিনি বলেন,যার শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে তাকেই জানানো হয়েছে।

আরো পড়তে পারেন ভার্চুয়াল কোর্টে বঙ্গবন্ধুকে কটূক্তিকারীর জামিন নামঞ্জুর


শর্টলিংকঃ