ভাঙ্গুড়ায় মাড়াই যন্ত্র খাদে পড়ে নিহত ১ আহত ১


ভাঙ্গুড়া প্রতিনিধি: 

পাবনার ভাঙ্গুড়ায় ধান সরিষা ও গম মাড়াই যন্ত্র নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আকাশ আলী (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। এতে আহত হয়েছেন এক জন। বুধবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার পাটুলীপাড়া মাদ্রাসা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আকাশ পাটুলীপাড়া চড়পাড়া গ্রামের বাহার আলীর ছেলে ও দুই সন্তানের জনক। আহত হলেন আলমগীর হোসেন (৪০)। সে ওই গ্রামের কছিমুদ্দিনের ছেলে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার পাটুলীপাড়া চরপাড়া গ্রামে এক ব্যক্তির বাড়িতে সরিষা মাড়াই শেষ করে চার চাকা বিশিষ্ট মাড়াই যন্ত্রে আকাশসহ তার সহপাঠী আলমগীর হোসেন বাড়ি ফিরছিল। এসময় পাটুলীপাড়া মাদ্রাসা মোড় এলাকায় পৌঁচ্ছালে মাড়াই যন্ত্রটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে আকাশ ও তার সহপাঠী আলমগীর গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আকাশকে মৃত ঘোষণা করেন এবং সহপাঠী আলমগীর কে প্রাথমিক চিকিৎসা শেষে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল গণি বলেন, আকাশ এবং তার সহপাটি আলমগীর একটি মাড়াই যন্ত্র দিয়ে ধান, সরিষা ও গমের মৌঁসুমে বিভিন্ন এলাকার কৃষকদের ফসল মাড়াই করতো। কাজ শেষে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় আকাশ মারা যায়। আকাশের এক ছেলে ও এক মেয়ে। এতে গুরুতর আহত হয় তার সহপাঠী আলমগীর হোসেন।


শর্টলিংকঃ