ভাঙ্গুড়ায় শিশু অপহরণে দম্পতি আটক


ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি:

পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের জয়ঘর গ্রাম থেকে আরিফ হোসেন নামে সাত মাস বয়সী এক শিশু সন্তানকে চুরি করে পালানোর সময় ছেলে ধরা সন্দেহে দুই দম্পতিকে আটক করেছে ভাঙ্গুড়া থানা পুলিশ। বুধবার রাতে পার্শ্ববর্তী ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।


আটককৃতরা হলেন যশোর জেলার শার্শা উপজেলার বিনাপোল গ্রামের মৃত খোকন আলীর ছেলে সালাউদ্দিন (২৬) ও তার স্ত্রী আখি খাতুন (২১)।
শিশুটির মা শাহিদা খাতুন বলেন, আট বছর পূর্বে ঢাকা কাজ করতে গিয়ে তাদের সাথে পরিচয় হয়। সেই সূত্র ধরে আমার বাড়িতে আসা যাওয়া করত তারা। গত দেড়মাস পূর্বে ঢাকা থেকে তারা এখানে বেড়াতে আসেন। বুধবার দুপুরে আমার ছেলেসহ তাদেরকে ঘরে রেখে মাঠে কাজ করতে যাই। কিছুক্ষণ পর বাড়ি এসে দেখি ঘরে আমার ছেলে ও তারা নেই।

ভাঙ্গড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদ রানা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাত ১১টার দিকে ভাঙ্গুড়া থানার এএসআই সাজেদুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ভাঙ্গুড়া’র অষ্টমনিষা গ্রামে আখি’র বাবা’র বাড়ি থেকে ওই শিশুকে উদ্ধার করে তাদের দুই জনকে আটক করা হয়। ভিকটিম চাটমোহর থানার বাসিন্দা হওয়ায় রাতেই শিশুসহ আসামিদের চাটমোহর থানায় পাঠানো হয়েছে।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ নাসির উদ্দীন বলেন, ওই রাতেই উদ্ধারকৃত বাচ্চাটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং মানব পাচার আইনে মামলা দায়ের হয়েছে।


শর্টলিংকঃ