ভাঙ্গুড়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ


ভাঙ্গুড়া প্রতিনিধি:

পাবনার ভাঙ্গুড়ায় ৯ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে আনিসুর রহমান (২২) নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। আটককৃত যুবক উপজেলার খানমরিচ ইউনিয়নের গোপালপুর গ্রামের মুনছুর সরদারের ছেলে। শুক্রবার বিকালে উপজেলার আদাবাড়িয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। শনিবার সকালে অভিযুক্ত যুবককে জেল হাজতে এবং ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নির্যাতিতার পারিবারিক ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, ওই স্কুল ছাত্রীকে দীর্ঘ দিন ধরে কু-প্রস্তাব দিয়ে আসছিল অনিছুর। ঘটনার দিন দুপুরে আদাবাড়িয়া গ্রামে আনিছুর তার এক আত্মীয়ের বাড়িতে কৌশলে ওই ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ করে। এসময় ছাত্রীর চিৎকারে স্থানীয় জনতা টের পেয়ে ওই ছাত্রীকে উদ্ধার করে আনিছুরকে আটক করে বেঁধে রাখে।

পরে বিষয়টি স্থানীয় ভাবে শালিশ বৈঠকের মাধ্যমে আপস মিমাংসার জন্য চেষ্টা করে গ্রাম্যপ্রধানরা। দুপুরের দিকে মিমাংসায় ব্যর্থ হলে তাদের দুজনকে ভাঙ্গুড়া থানা পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। রাতে নির্যাতিতা ঐ ছাত্রী নিজেই বাদী হয়ে ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

জানতে চাইলে ভাঙ্গুড়া থানার ওসি(তদন্ত) মোঃ নাজমুল হক বলেন, আসামীর বিরুদ্ধে নির্যাতিতা নিজেই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। শনিবার সকালে আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজাতে প্রেরণ এবং ভিক্টিমকে ডাক্তারী পরীক্ষার জন্য পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 


শর্টলিংকঃ